শিরোনাম
◈ আজ সচিব সভা, এজেন্ডায় রয়েছে শুদ্ধাচার ও সুশাসন ◈ ইসরায়েলের হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত, পাল্টা আক্রমণ ◈ নিজেদের স্বার্থ রক্ষা করেই ভারতের সঙ্গে ট্রানজিট করেছি: সংসদে প্রধানমন্ত্রী  ◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ নতুন শিক্ষাক্রমে প্রশ্নফাঁসের সুযোগ নেই: শিক্ষামন্ত্রী ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন উইকেট হারিয়ে ধুঁকছে ভারত

নিজস্ব প্রতিবেদক: টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতের শুরুটা একদমই ভালো হলো না। প্রথম ওভারেই প্রথম সারির দুই ব্যাটার অধিনায়ক রোহিত শর্মা (৯ ) আর রিশভ পন্থ (০) কে হারিয়ে চাপে পড়ে যায় ভারত। 

এদিন ওয়েস্ট ইন্ডিজের কেনসিনটন ওভালে টস জিতে ভারত ব্যাটিং নেয়। রোহিত ও বিরাট কোহলি জুটি বেধে মাঠে নামেন। রোহিত আউট হলেও পন্থ সঙ্গ দিতে নামেন। 

কিন্তু টিকতে পারলেন না ক্রিজে। শুন্য রানে বিদায় নেন তিনি। পরে সূর্য কুমার কোহলির সঙ্গে জুটি বাধেন। এখানেও বিপর্যয় ঘটে ভারতের। রাবাদার বলে ক্যাচ তুলে মাঠ ছাড়েন সূর্য।

৪.৩ ওভারে দলীয় ৩৪ রানে তিন তিনটি উইকেট হারিয়ে শ্যাম রাখি না কুল রাখি অবস্থার মধ্যে ব্যাটিং করছে ভারত। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়