শিরোনাম
◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স ◈ বগুড়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামি পালানোর ঘটনায় জেলারকে বদলি ◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন উইকেট হারিয়ে ধুঁকছে ভারত

নিজস্ব প্রতিবেদক: টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতের শুরুটা একদমই ভালো হলো না। প্রথম ওভারেই প্রথম সারির দুই ব্যাটার অধিনায়ক রোহিত শর্মা (৯ ) আর রিশভ পন্থ (০) কে হারিয়ে চাপে পড়ে যায় ভারত। 

এদিন ওয়েস্ট ইন্ডিজের কেনসিনটন ওভালে টস জিতে ভারত ব্যাটিং নেয়। রোহিত ও বিরাট কোহলি জুটি বেধে মাঠে নামেন। রোহিত আউট হলেও পন্থ সঙ্গ দিতে নামেন। 

কিন্তু টিকতে পারলেন না ক্রিজে। শুন্য রানে বিদায় নেন তিনি। পরে সূর্য কুমার কোহলির সঙ্গে জুটি বাধেন। এখানেও বিপর্যয় ঘটে ভারতের। রাবাদার বলে ক্যাচ তুলে মাঠ ছাড়েন সূর্য।

৪.৩ ওভারে দলীয় ৩৪ রানে তিন তিনটি উইকেট হারিয়ে শ্যাম রাখি না কুল রাখি অবস্থার মধ্যে ব্যাটিং করছে ভারত। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়