শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ১৯ জুন, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট : ১৯ জুন, ২০২৪, ০২:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপ জেতার সামর্থ্য রয়েছে বাংলাদেশের: ডেল স্টেইন

শামীম হাসান: দাপুটে জয় নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে পৌঁছেছে বাংলাদেশ। গ্রুপ পর্বের খেলায় শ্রীলঙ্কা, নেপাল ও নেদারল্যান্ডসকে হারিয়েছে বাংলাদেশ। হেরেছে শুধু দক্ষিণ আফ্রিকার কাছে। তবে এ ম্যাচেও বাংলাদেশ যথেষ্ঠ প্রতিদ্বন্দ্বিতার ছাপ রেখেছিল। প্রোটিয়াদের কাছে বাংলাদেশ মাত্র ৪ রানে হারে।

গ্রুপ পর্বের পারফরম্যান্স বলছে এবারের আসরে বাংলাদেশের ভালো কিছু করার সামর্থ্য রয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পাশাপাশি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দারুণ প্রতিদ্বন্দ্বিতা তারই ইঙ্গিত দেয়। দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ডেল স্টেইনও তেমনটা মনে করেন। প্রোটিয়া পেসার মনে করেন, শুধু সেমিফাইনাল নয়, বাংলাদেশের ফাইনাল খেলার সামর্থ্য রয়েছে। এমনকি বাংলাদেশের শিরোপা জয়েরও সামর্থ্য আছে বলে সাবেক এ পেসার মনে করেন।

ডেল স্টেইন বলেন, বাংলাদেশ সেমিফাইনালে উঠলে তখন তারা বিশ্বকাপ জয় থেকে মাত্র দুই ধাপ দূরে থাকবে। পিচ তাদের অনুকূলে, যদি কন্ডিশন বোলারদের সহায়তা করে আর ভাগ্য সহায় হয়... তাদের ফাস্ট বোলাররা সত্যিই ভালো করছে। স্পিনাররা তো সবসময় ভালো করছে।

ডেল স্টেইন আরো বলেন, বাংলাদেশের খেলোয়াড়রা এত ভালো খেলছে যে, তারা আইপিএল, সিপিএলে খেলার সুযোগ পাচ্ছে। ওখান থেকে এসে ওরা যখন মেধা ও অভিজ্ঞতা ভাগাভাগি করে দলকে আরো সমৃদ্ধ করে তোলে। এখন বাংলাদেশ দলকে সবাই হুমকি হিসেবে দেখে। এখন তারা শুধু খেলার জন্য খেলে না, জয়ের জন্য খেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়