শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৯ মে, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট : ১৯ মে, ২০২৪, ১০:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিতর্কিত পাঁচ রেফারির কাউকে ফেডকাপের ফাইনালে চায় না মোহামেডান, বাফুফেতে চিঠি

স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমে ফেডারেশন কাপের ফাইনালের পর্দা নামবে আগামী বুধবার (২২ মে)। এ দিন ময়মনসিংহ স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান ও বসুন্ধরা কিংস। তবে ফাইনালের আগেই উত্তাপ ছড়িয়েছে মোহামেডানের মধ্যে। ফাইনাল ম্যাচে বিতর্কিত পাঁচ রেফারির কাউকে চায় না ঐতিহ্যবাহী ক্লাবটি।

শনিবার (১৯ মে) রাতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ডিরেক্টর ইনচার্জ কাজী ফিরোজ রশিদকে স্বাক্ষরিত চিঠিও দিয়েছে সাদা-কালোরা। চিঠিতে বলা হয়েছে ঐ ৫ রেফারি পক্ষপাতদুষ্ট। তাদের কেউ যেন ফাইনালে ম্যাচ পরিচালনা করতে না পারেন। -বাংলা ট্রিবিউন

এ বিষয়ে মোহামেডান স্পোর্টিংয়ের ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীব দেশের এক গণমাধ্যমকে বলেন, আমরা পর্যবেক্ষণ করে দেখেছি। নির্দিষ্ট ৫ রেফারি ঘুরেফিরে কিংসের ম্যাচ পরিচালনা করেছে। তারা নিরপেক্ষ বাঁশি বাজায়নি। তাই আমরা চাই ফাইনালে তারা যেন না থাকে। অন্য যারা আছে তাদের মধ্যে কেউ রেফারি করুক।

তিনি আরো বলেন, আমাদের কথা পরিস্কার, যে কোনও দল অনিয়ম করুক না কেন? রেফারিং সুষ্ঠ হতে হবে। সেই সিদ্ধান্ত আমাদের দলের বিপক্ষে গেলেও সমস্যার কিছু নেই। যেন ফাইনালটা জমজমাট হয়।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়