শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ মে, ২০২২, ০৮:৪৯ রাত
আপডেট : ০১ মে, ২০২২, ০৮:৪৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবেগের বশে রোহিতকে টেস্ট অধিনায়ক করা হয়েছে: যুবরাজ সিং

ঝুমুরী বিশ্বাস: [২] দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে টেস্ট সিরিজে ভারতের ভরাডুবির পর বিরাট কোহলি নেতৃত্ব ছাড়লে রোহিতের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়। হোম অফ হিরোস অন স্পোর্টস ১৮-তে কথোপকথনের সময় যুবরাজ দাবি করেছেন, রোহিত একজন দুর্দান্ত নেতা হলেও তাকে টেস্ট অধিনায়ক হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্তটি আবেগপূর্ণ। তিনি মনে করেন, রোহিত চোটপ্রবণ। এটি দলের নেতৃত্বের পাশাপাশি ফিটনেস বজায় রাখার জন্য টেস্ট অধিনায়ক হিসেবে তার ওপর চাপ বাড়াবে।

[৩] যুবরাজ জানান, অধিনায়ক হিসেবে সে চমৎকার। আমি যখন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতাম, তখন আমি তার অধীনে খেলতাম। খুব ভালো চিন্তাবিদ, খুব ভালো অধিনায়ক। আরো আগে অন্তত সাদা বলের ক্রিকেটে অধিনায়ক হওয়া উচিত ছিল রোহিতের। কিন্তু যেহেতু কোহলি এত ভালো করছিল দলও ভালো করছিল, তাই সেটা সম্ভব ছিল না। তবে আমি মনে করি, তাকে টেস্ট ক্রিকেটে অধিনায়ক করা একটি আবেগপূর্ণ সিদ্ধান্ত ছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়