শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৩:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে খেলার চেয়ে মোস্তাফিজের আইপিএলে খেলা ভালো: আকরাম খান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের পেসার মোস্তাফিজুর রহমান কিছুদিন ধরে ফর্মে নেই। যার কারণে শ্রীলঙ্কা সিরিজে বিশ্রাম দিতে হয়েছে তাকে। তবে চলমান আইপিএলে সেই মোস্তাফিজই রীতিমত জ্বলে উঠেছেন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে গিয়ে। যেন আগের সেই মোস্তাফিজ ফিরে এসেছেন বল হাতে। ইতোমধ্যে ৫ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন কাটার মাস্টার।

মোস্তাফিজের এই দুর্দান্ত পারফরম্যান্সে খুশি বাংলাদেশের ক্রিকেট ভক্ত থেকে শুরু করে কর্মকর্তারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিনিয়র পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান মনে করেন, আইপিএলে মোস্তাফিজের এই পারফরম্যান্সের কারণে বাংলাদেশ দলই বেশি উপকৃত হবে। এ কারণে তিনি চান, চেন্নাইয়ের হয়ে যত বেশি পারা যায় ম্যাচ খেলুক মোস্তাফিজ।

চেন্নাইয়ের হয়ে সব ম্যাচ খেলতে গেলে জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজ মিস করবেন বাংলাদেশের এই বাঁহাতি পেসার। এ বিষয়ে আকরাম খান বলেন, জিম্বাবুয়ের সাথে খেলার চেয়ে আমার মনে হয় আইপিএলে খেললে সে অনেক কিছু শিখতে পারবে। সেখানে ড্রেসিং রূম আছে বড় ক্রিকেটারদের সঙ্গে খেলবে, ওখানকার স্ট্যান্ডার্ড ভালো। বিভিন্ন উইকেটে খেলতেছে, বিভিন্ন ধরনের ক্রিকেটারদের সঙ্গে খেলছে। আমার মনে হয় এই সুযোগটা ওর পাওয়া উচিত। -জাগোনিউজ

মোস্তাফিজকে সঠিকভাবে ব্যবহার করতে পারলে তার কাছ থেকে শতভাগ উপকার পাওয়া যায়। এ বিষয়টা জানিয়ে তিনি বলেন, মোস্তাফিজ যে ধরনের খেলোয়াড় ওকে যদি আপনি ব্যবহার করতে পারেন। তাহলে আপনি শতভাগ উপকৃত হবেন। যেটা ধোনির টিম চেন্নাই সুপার কিংস করছে। আপনি দেখবেন কলকাতার বিপক্ষে যেভাবে বল করেছে, সত্যি কথা বলতে চেন্নাইয়ের হয়ে যত ম্যাচ খেলবে সে ব্যক্তিগতভাবে উপকৃত হবে। তার সঙ্গে বাংলাদেশও উপকৃত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়