শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১১ এপ্রিল, ২০২৪, ০৮:৫৩ রাত
আপডেট : ১১ এপ্রিল, ২০২৪, ০৮:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈদের দিন কোন ক্রিকেটার কোথায় রয়েছেন 

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বৃহস্পতিবার সারাদেশে পালিত হয়েছে পবিত্র ঈদ-উল ফিতর। সারাবছর ক্রিকেট খেলায় ব্যস্ত থাকলেও ঈদের সময় ক্রিকেটাররা চলে যান পরিবারের কাছে। আর দেশের বেশির ভাগ ক্রিকেটারই ঈদ উদযাপনের জন্য ছুটে গিয়েছেন নিজের গ্রামের বাড়িতে।

[৩] তারকা ক্রিকেটার সাকিব আল হাসান অবশ্য আছেন দেশের বাইরে। আমেরিকাতে স্ত্রী ও সন্তানদের সাথে ঈদ উদযাপন করেছেন তিনি। পরিবারের সদস্যদের নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে ছবিও পোস্ট করেছেন সাকিবপত্নী।

[৪] মুশফিকুর রহিম বরাবরের মতোই ঈদ করেছেন নিজ শহর বগুড়ায়। মাহমুদউল্লাহ রিয়াদ ছুটে গিয়েছেন জন্মভুমি ময়মনসিংহে। এছাড়া জাতীয় দলের বর্তমান অধিনায়ক নাজমুল হোসেন শান্ত গিয়েছেন রাজশাহীতে। মেহেদী হাসান মিরাজ এবার ঈদ পালন করেছেন ঢাকার বাসাতেই।

[৫] তাসকিন আহমেদ আছেন ঢাকাতেই। বাবা এবং ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন এই ফাস্ট বোলার। মাহমুদুল হাসান জয় চাঁদপুরে, শরিফুল ইসলাম পঞ্চগড়ে, শাহাদাত হোসেন দিপু চট্টগ্রামে ও রিশাদ হোসেন ঈদ পালন করেছেন নীলফামারিতে। এনামুল হক বিজয় গিয়েছেন কুষ্টিয়ায়।

[৬] তাওহীদ হৃদয় ঈদ উদযাপন করছেন নিজের জেলা বগুড়ায়। আত্মীয়স্বজন ও এলাকাবাসীর সঙ্গে তিনি ছবি শেয়ার করে লিখেছেন, ‘নিজের গ্রাম, নিজের মানুষ, নিজের দেশ; এর উপর কিছু নেই পৃথিবীতে। ঈদ পরিপূর্ণতা পায় এভাবেই।’

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়