শিরোনাম
◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৯:১১ সকাল
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৯:১১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএলের সূচি বদলে গেলো

স্পোর্টস ডেস্ক: ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের সূচিতে একাধিকবার পরিবর্তন এসেছিলো নিরাপত্তার কারণে। ঠিক একই কারণে এবার পরিবর্তন আনা হয়েছে আইপিলের সূচিতেও। মঙ্গলবার চলতি আইপিএলের দুই ম্যাচের সূচি পরিবর্তনের কথা জানিয়েছে বিসিসিআই। 

জানা গেছে, নিরাপত্তাজনিত কারণে দুই ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগের সূচি অনুযায়ী, কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচটি ১৭ এপ্রিল হওয়ার কথা ছিলো। সেই ম্যাচটি একদিন এগিয়ে ১৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। গুজরাট টাইটান্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি একদিন এগিয়ে আনা হয়েছে ১৭ এপ্রিল। 

আন্তর্জাতিক গণমাধ্যম ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, ওই সময় হিন্দু ধর্মাবলম্বীদের রাম-নবমী উৎসব চলবে। এছাড়া ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভারতের সাধারণ নির্বাচন। নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে সূচি পরিবর্তনের অনুরোধ জানায় রাজ্য পুলিশ। এর আগে নির্বাচনের তারিখ ঘোষণা না করায় শুরুতে আইপিএলের অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছিল। পরবর্তীতে ৮ এপ্রিল থেকে ২৬ মে পর্যন্ত পুরো সূচি চূড়ান্ত করা হয়। সাতটি ধাপে দেশটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে বেঙ্গলে ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত হবে ভোটগ্রহণ। 

এলআরবি/

  • সর্বশেষ
  • জনপ্রিয়