শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ১২:২১ দুপুর
আপডেট : ২৪ আগস্ট, ২০২২, ১২:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোনও বায়ো-বাবল ও কঠোর কোয়ারেন্টাইন থাকবে না: ভারতীয় বোর্ড

স্পোর্টস ডেস্ক : [২]  বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার একজন সিনিয়র কর্মকর্তা দাবি করেছেন যে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্লেয়ারদের কোয়ারেন্টাইন বা বায়ো-বাবলে থাকার প্রয়োজন হবে না। 

[৩] বিশ্ব জুড়ে করোনা অতিমারী ছড়িয়ে পরার পর থেকেই সব খেলোয়াড়ের নিরাপত্তা নিশ্চিত করতেই বায়ো-বাবলে রাখার ব্যবস্থা নেওয়া হয়েছিল। কিন্তু এটি খেলোয়াড়দের মানসিক স্বাস্থ্যের উপর অত্যন্ত প্রভাব ফেলেছে এবং এর জন্য বহু খেলোয়াড়ই কয়েকটি সিরিজ থেকে সরে দাঁড়াতেও বাধ্য হয়েছিল।

[৪] দেশে কোভিডের জন্য ভয়াবহ পরিস্থিতি তৈরি হওয়ায় কারণে ২০২০ আইপিএল এবং ২০২১ আইপিএলের দ্বিতীয় পর্বের খেলা সংযুক্ত আরব আমিররাতে স্থানান্তরিত করতে হয়েছিল। তবে বর্তমান পরিস্থিতি অনেক ভালো। চলতি আইপিএল বেশ রমরম করেই ভারতে হচ্ছে। এমন কী এই টুর্নামেন্ট দেখার জন্য স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু খেলোয়াড়দের বায়ো-বাবলেই থাকতে হচ্ছে। 

[৫] তবে কোয়ারেন্টাইন দিনের সংখ্যা উল্লেখযোগ্য ভাবে কমে এসেছে। এবং খেলোয়াড়দের জন্যও বিধিনিষেধগুলি ধীরে ধীরে সহজ হতে শুরু করেছে। - হিন্দুস্তানটাইমস, সম্পাদনা : এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়