শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ১১:১৭ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

নির্বাচনে যাচ্ছেন না রওশন এরশাদ

রওশন এরশাদ

সালেহ্ বিপ্লব, মনিরুল ইসলাম: [২] জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টি দলের নেতাদের অবমূল্যায়ন করেছে। এ কারণে তিনি নির্বাচন করবেন না।

[৩] বুধবার রাতে রাজধানীর গুলশানের বাসায় নিজের অনুসারীদের বৈঠক করার পর রওশন এরশাদ এই ঘোষণা দেন। তিনি একটি লিখিত বক্তব্য পাঠ করেন তবে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেননি। 

[৪] রওশন এরশাদ বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। এবারও তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়েছি। নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিয়েছিলাম।

[৫] তিনি বলেন, নির্বাচনে অংশ নেওয়ার ক্ষেত্রে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক সহযোগিতা করেননি। দলের পরীক্ষিত নেতা-কর্মীদের মনোনয়ন দেওয়া হয়নি। এমন অবস্থায় দলের নেতাদের অবমূল্যায়ন করার কারণে আমার নির্বাচনে অংশ নেওয়া সম্ভব হচ্ছে না। 

[৬] বৈঠকে সাদ এরশাদ, রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ, মুখপাত্র কাজী মামুনুর রশিদ, অধ্যাপক দেলোয়ার হোসেন, এম এ গোফরান এমপি, গোলাম  সারোয়ার মিলন এবং ইকবাল হোসেন রাজু উপস্থিত ছিলেন। 

[৭] এদিকে রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদকে মনোনয়ন ফরম দিতে বুধবার রাত নয়টা পর্যন্ত দলীয় কার্যালয়ে ছিলেন দলের সংশ্লিষ্ট কর্মকর্তারা। তিনি মনোনয়ন নিতে না আসায় তার জন্যে নির্ধারিত ময়মনসিংহ-৪ আসনে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু মুসা সরকারকে নমিনেশন দিয়েছে জাপা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়