শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৬:২০ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০২:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৮০ আসনে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল বিএনপি

সালেহ্ বিপ্লব: [২] দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বুধবার বিকেলে এই তালিকা ঘোষণা করেন দলের মহাসচিব এডভোকেট তৈমুর আলম খন্দকার।  

[৩] এ উপলক্ষে রাজধানীর তোপখানা রোডের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি জানান, তারা এ পর্যন্ত পাঁচশোর বেশি মনোনয়ন ফরম বিতরণ করেছেন।

[৪] তৃণমূলের চেয়ারপারসন সমশের মবিন চৌধুরী সিলেট- ৬ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন, মহাসচিব তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ আসনে। 

[৫] সংবাদ সম্মেলনে তৈমুর জানান, তারা কিছু আসনে একাধিক প্রার্থী দিয়েছেন। কার কেমন জনপ্রিয়তা তা দেখার জন্য এটা করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়