শিরোনাম
◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০১:৫২ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোরাকাবায় বসে আল্লাহকে নির্বাচন নিয়ে প্রশ্ন করবেন তৈমুর আলম খন্দকার 

বিশ্বজিৎ দত্ত: [২] এক্স হ্যান্ডেলে লণ্ডন বাংলা চ্যানেলের সম্পাদক আব্দুর রব ভূট্টো তৃণমূল বিএনপির নেতা তৈমুর আলম খন্দকারের ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি বলেছেন, নারায়ণগঞ্জ ৫ আসন থেকে নির্বাচন করবেন না। এ বিষয়ে আজকে তাকে টেলিফোনে জিজ্ঞাস করলে তিনি বলেন, রূপগঞ্জবাসী আমাকে সেখানে নির্বাচন করতে বলেছে। সেখানেই নির্বাচন করবো। ৫ এ নির্বাচন করবো না। তবে আজ বিকালে আমি মোরাকাবায় বসবো। আমার আল্লাহকে জিজ্ঞাস করবো কোথায় নির্বাচন করা যাবে।  

[৩] ভিডিওতে দেখা যায়, তৈমুর আলম খন্দকারকে কোন এক ব্যাক্তি ফোন করেন। তিনি সালাম দিয়ে ফোনটি ধরেন। তারপর তিনি বলতে থাকেন আমার যা বলার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে বলে এসেছি। আমি রুপগঞ্জ থেকে নির্বাচন করবো। নারায়ণগঞ্জ-৫ আসন থেকে নির্বাচন করবো না। এ অবস্থায় কথার বর খেলাপ করবো না। নিশ্চই গাজীর (রূপগঞ্জের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী) থেকে ভায়েস হয়ে উনারা এসব কথা বলছে। এই অবস্থায় কথার পরিবর্তন করবো না। যার সামনে কথা বলার তাকেই বলে আসছি। যদি পরিবর্তন করতে হয় তবে যার সামনে বলে এসেছি তার সামনে আবার বলার ব্যবস্থা করেন। সেখানে পল্টাই। আল্লাহ ছাড়া কারো কাছে মাথা নত করবো না। একদম এডামেন্ট থাকবো। গিনিপিগ মনে করে। আমারে দিয়া যা ইচ্ছা তা করাইবো। এরপর ফোনটি রেখে দেন। 

[৪] ফোন রাখার পর তৈমুর আলম খন্দকার নিজে নিজেই কিছু স্বগোক্তির মতো কথা বলেন, পাগল বানাইয়া দিল। কয়দিন আর আইজ আছি কাইল নাই। ভিডিওটির বিষয়ে তৈমুর আলম খন্দকার বলেন, এটি আমারই ভিডিও।  

বিডি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়