শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৫:১১ বিকাল
আপডেট : ২৫ আগস্ট, ২০২২, ০১:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাল্টা আঘাতের জন্য প্রস্তুত হতে হবে, নেতাকর্মীদের প্রতি গয়েশ্বর

শিমুল মাহমুদ: [২] বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, একটু একটু সইতে সইতে সরকারের হাত অনেক লম্বা হয়ে গেছে। এখন তাই আঘাতের পর পাল্টা আঘাতের জন্য প্রস্তুত হতে হবে। আমাকে যে মারবে, আমি তাকে কিছু বলব না, তার কপালে কি চুমু খাব?

[৩] বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।  সমাবেশের আয়োজন করে ঢাকা কলেজের সাবেক ও বর্তমান ছাত্রনেতৃবৃন্দ। 

[৪] গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শুধু সরকার পতনের আন্দোলন বা সরকার গঠন নয়, কিছু সংস্কারের মাধ্যমে নতুন বাংলাদেশ বিনির্মাণের ওপর গুরুত্ব আরোপ করতে হবে।

[৫] তিনি বলেন, ঈদের পর নয়, আন্দোলন চলমান রয়েছে। আন্দোলন হবে, এই সরকার যাবে। এ দেশ কোনো দলের নয়, জনগণের হবে এটা নিশ্চিত ভেবে আপনারা এগিয়ে যান। আন্দোলনে জীবন গেলে যাক, তবু বাংলাদেশ ঘুরে দাঁড়াবো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়