শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩, ০২:০০ দুপুর
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ০৫:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দ্রব্যমূল্য বাড়লেও অনেকের চেয়ে আমরা ভালো আছি: কাদের

ওবায়দুল কাদের

আনিস তপন: সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে বুধবার (২৯ মার্চ) সমসাময়িক ইস্যুতে ব্রিফিংকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। তবে ধীরে ধীরে নিত্যপণ্যের দাম আরো কমবে।

এ সময় বিভিন্ন দেশের বর্তমান অবস্থা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেখুন, ফ্রান্স, জার্মানির কী অবস্থা। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর সারা বিশ্বে দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি দেখা দিয়েছে। 

নির্বাচন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ইউরোপীয় ইউনিয়নসহ (ইইউ) সবাই চায় বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হোক। তবে অবশ্যই সংবিধান মেনে নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপি আসবে কিনা জানতে চাইলে সেতুমন্ত্রী বলেন, তারা নির্বাচনে আসুক বা না আসুক, তা নিয়ে তো আমাদের উদ্বেগের কিছু নেই। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে নষ্ট করেছে বিএনপি, এখন আর তার প্রয়োজন নেই। 

জনগণ বিএনপিকে পছন্দ করে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যদি আন্দোলনে জনগণের অংশগ্রহণ থাকতো, তাহলে গণঅভ্যুত্থান না হলেও গণআন্দোলন হতো। কিন্তু যা হচ্ছে তা তাদের (বিএনপির) নেতাকর্মীদের আন্দোলন। উন্নয়ন হচ্ছে বলেই বিশ্বের বহু দেশ বাংলাদেশের প্রশংসা করছে। সম্পাদনা: মাজহারুল ইসলাম

এটি/এমআই/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়