শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৮:৫৩ রাত
আপডেট : ৩০ আগস্ট, ২০২২, ০৫:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মানুষ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না: ড. মোশাররফ

শিমুল মাহমুদ: [২] বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সর্বস্তরের রাজনৈতিক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, সারাদেশের দ্রব্যমূল্যের যাঁতাকলসহ সার্বিক অবস্থার বিবেচনায় মানুষ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। 

[৩] তিনি বলেন, এই সরকার মানুষের ভোটাধিকারসহ যাবতীয় মৌলিক অধিকার হরণ করেছে। তাই আসুন, এই স্বৈরাচার সরকারকে বিদায় করতে দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হই। এই ফ্যাসিবাদ সরকারের হাত থেকে মানুষকে মুক্ত করি। 

[৪] বুধবার সন্ধ্যায় রাজধানীর শান্তিনগরে হোয়াইট হাউজ রেস্টুরেন্টে নাগরিক ঐক্যের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। 

[৫] জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বলেন, এই সরকার সর্বস্তরের প্রশাসনকে যেভাবে দলীয়করণ করেছে- এই অবস্থায় এই প্রশাসন আর কমিশন নিয়ে কোনোক্রমেই অবাধ সুষ্ঠু জাতীয় নির্বাচন সম্ভব নয়। 

[৬] নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। এই সরকারের পরিবর্তে আমরা এমন একটা নির্বাচনকালীন সরকার চাই- যে সরকার নির্দিষ্ট একটা সময়ের মধ্যে দেশে একটি নিরপেক্ষ প্রশাসনিক ব্যবস্থা তৈরির মাধ্যমে একটি নিরপেক্ষ নির্বাচনী খেলার মাঠ তৈরি করে দেবে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়