শিরোনাম

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০৪:২৪ দুপুর
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক

লন্ডনে ভোগবিলাস করছেন তারেক, রিমোট কন্ট্রোলে পার্টি চালাচ্ছেন

কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক

শাহীন খন্দকার: [২] দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আবদুর রাজ্জাক বলেছেন, খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন, তাকে ক্ষমতায় আসতে হলে মানুষের কাছে যেতে হবে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর সুবর্ণচরে বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) আয়োজনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

[৩] মন্ত্রী বলেন, এ দেশের মানুষ ভালো-মন্দ সব-ই বুঝে। তাদের আন্দোলন হয় না কেন? কারণ তাদের প্রতি জনগণের সমর্থন নেই। লন্ডনে বসে রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে, আর সেই হুমকির ওপর আওয়াজ তুলে গয়েশ্বর রায়রা ক্ষমতায় আসতে পারবে না।

[৪] বিএনপির নেতাদের বক্তব্যকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, হুমকি দিয়ে ক্ষমতায় আসা যাবে না। জাতির অর্জনকে হুমকি দিয়ে ধ্বংস করা যাবে না। আওয়ামী লীগ পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি। আমাদের ভিত্তি জনগণ। জনগণ যদি নির্বাচনের মাধ্যমে আমাদের প্রত্যাখ্যান করে আমরা তাদের রায় মেনে চলে যাব। এটি নিয়ে আমাদের কোনো দুঃখ নেই।

[৫] কৃষিমন্ত্রী বলেন, আমরা তো বলেছি আগামী নির্বাচন আমরা সুষ্ঠু করব, নিরপেক্ষ করব। গত ৮ মে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রধানমন্ত্রী সুস্পষ্ট আমাদের বলেছেন আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

[৬] এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য হোসনে আরা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মো. বেনজীর আলম , নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়