শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ও প্রধানের নাম ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:৩২ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আ.লীগ নেতার পোষ্ট ‘পথিক পথ সৃষ্টি করে, শুধু সময়ের অপেক্ষা, নানা মন্তব্য

মহসিন কবির : নাটোর সদর আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল নেতাকর্মীদের উজ্জীবিত করতে পলাতক থেকে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। সেই পোষ্টকে কেন্দ্র করে নানা জন নানা মন্তব্য করেছেন। 
 
বুধবার (১৬ অক্টোবর) দুপুরে কোনো ছবি না দিয়ে শিমুল তার ভেরিফাইড ফেসবুক পোস্টে লেখেন, 'পথ পথিক সৃষ্টি করে না, পথিক পথ সৃষ্টি করে, শুধু সময়ের অপেক্ষা'। এ পর্যন্ত পোস্টটি ৮৭ টি শেয়ার ও পক্ষে-বিপক্ষে ৯৭৬ জন কমেন্টস করেছেন।

ফেসবুক পোস্টের মন্তব্যের ঘরে অনেকে কটাক্ষ করে সমালোচনা করেছেন। আবার অনেক নেতাকর্মী তার এমন পোস্টে উজ্জীবিত হয়েছেন বলেও মন্তব্য করেন।

কাউসার ইভান নামে একজন মন্তব্য করেন, 'দলটা শেষ করে এখন পথ দেখিয়ে লাভ নেই'। আবু তালিব নামে আরেকজন লিখেছেন, 'এ জনমে রাজনীতি করার আর সুযোগ পাবেন বলে মনে হচ্ছে না'। মো. ফজলে রাব্বী লেখেন, 'মানুষ খুন কেন করছিলেন ভাই.?  মানুষের ভোটের অধিকার কেন হরণ করেছিলেন?'।

চৌধুরী মারুফ খান নামে এক লিখেছেন, শুধু ধৈর্য্য ধরেন, অতি শীঘ্রই সব কিছু ঠিক হয়ে যাবে। আর দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি কারিগরদের বিচার হবে অচিরেই..!!। মিন্টু শেখ নামে এক লিখেছেন, আঁধার কেটে যাবে, আলো আসবেই সময়ের অপেক্ষা মাএ।

সাবলু রহমান খান নামে এক লিখেছেন, দেখা হবে রাজপথে ইনশাআল্লাহ বেঁচে থাকলে।  সুমন নামে এক লিখেছেন, ভাই আপনার নাটোরের মানুষ ভালো নাই প্রতিটা পরিবার বিপদে আছে খুব কষ্টে জীবনযাপন করছে। রাহুল খান নামে এক লিখেছেন, ভবিষ্যৎ বিপ্লব হবে নতুন ভাবে দল হবে শক্তি শুধু সময়ের অপেক্ষা ভাই আমরা আছি আমরাই থাকবো ভাই ইনশাআল্লাহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়