শিরোনাম
◈ অপরচুনিটি কার্ড: জার্মানে কাজ ও বসবাসের নতুন সুযোগ ◈ ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ◈ ভারতে গ্রেপ্তার হওয়া নীল ছবির সেই বাংলাদেশি তরুণীকে নিয়ে যা বললেন শিল্পা শেঠির স্বামী ◈ কয়েকটি জাতীয় দিবস উদযাপনে পরিবর্তন আনবে সরকার ◈ বাংলাদেশে ইসলামী চরমপন্থীরা মাথাচাড়া দিয়ে উঠবে ◈ উপদেষ্টা আসিফ মাহমুদ এবার নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন ◈ যে কারনে বাংলাদেশি সমর্থককে ফেরত পাঠাচ্ছে ভারত, দিতে পারে পাঁচ বছরের নিষেধাজ্ঞাও ◈ নারীদের চরিত্রে হাত দিয়ে দাবিয়ে রাখতে চান? : তানজিন তিশা ◈ 'রান্নাঘরের জানালার পাশ থেকে যৌন হয়রানিমূলক কাজও করেন অধ্যাপক হারুন-আর-রশিদ' ◈ ভারত ছাড়া বাংলাদেশের অবস্থার উন্নতি হবে না : ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫৬ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমাদের নামে কোনো চাঁদাবাজি বা কোনো হুঁমকি-ধামকি দেয়া থেকে বিরত থাকবেন : ড. আসিফ নজরুল

মনিরুল ইসলাম   : নিজের নামে চাঁদাবাজি করা থেকে বিরত থাকতে হুঁশিয়ারি দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের আইন ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল। শনিবার সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিওবার্তায় তিনি এ হুঁশিয়ারি দেন।

ভিডিও বার্তায় ড. আসিফ নজরুল বলেন, আমি সরকারে আসার আগে এবং এর পরে বহু মানুষ আমার সঙ্গে ছবি তুলতে রিকুয়েস্ট করেছে। অনেকে ছবি তুলেছেন। সরকারে আসার আগে এমনও হয়েছে অনেক প্রোগ্রামে গিয়েছি ছবি তুলেছে। এখন আমাকে কয়েকজন জানিয়েছে কেউ কেউ ছবি দেখিয়ে অবৈধ সুবিধা আদায়ের চেষ্টা করছেন। আবার কেউ কেউ বিভিন্ন কথা বলে নাকি চাঁদা আদায়ের চেষ্টা করছেন। এগুলো আমি শুনেছি, কিন্তু সত্য মিথ্যা জানি না। আমি এর তীব্র প্রতিবাদ করছি।

তিনি বলেন, যারা এ সমস্ত কর্মকাণ্ড করছে বা করার চেষ্টা করছে, আপনারা তাদের পুলিশে ধরিয়ে দেবেন। কোনো অবস্থাতেই আমার কথা বলে কেউ যদি কোনো ধরনের চাঁদা আদায়ের বা অবৈধ সুবিধা আদায়ের চেষ্টা করে আপনারা তাকে পুলিশে ধরিয়ে দিয়ে মামলা করবেন।

উপদেষ্টা আরও বলেন, মামলার প্রথম কপি আমার ফেসবুকে পাঠিয়ে দেবেন। আমার বন্ধুদের পেজে পাঠিয়ে দেবেন। আমি চেষ্টা করবো এটার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার। আমি বা আমার সরকারের কেউ কোনোরকম অবৈধ কাজকে প্রশ্রয় দেবে না। এই সমস্ত কাজ যারা করার চেষ্টা করছেন তাদের আমি কঠোর হুঁশিয়ারি জানাচ্ছি। বাংলাদেশের মানুষের সাথে কোনো অন্যায় করবেন না।

আইন উপদেষ্টা ভিডিও বার্তায় বলেন, আমাদের কারও নাম ব্যবহার করবেন না। আমাদের নামে কোনো চাঁদাবাজি বা কোনো হুঁমকি-ধামকি দেয়া থেকে বিরত থাকবেন। জানতে পারলে উপযুক্ত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়