শিরোনাম
◈ ইংল্যান্ডকে ৬৮ রানে হারিয়ে সিরিজ জয়ের পথে অস্ট্রেলিয়া ◈ এবারও বিএসএফকে রুখে দিল বিজিবি : সীমান্তে ফের কাঁটাতারের বেড়া নির্মাণচেষ্টা ◈ অন্তর্বর্তী সরকারকে অস্থির করার ষড়যন্ত্র চলছে, নেপথ্যে করা ? ◈ সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ◈ বাংলাদেশ পরিস্থিতি নিয়ে আলোচনা বাইডেন-মোদির বৈঠকে ◈ চলতি মাসে ২১ দিনে রেমিট্যান্স এলো ১৬৩ কোটি ডলার ◈ বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ ◈ যারা ভারতে ইলিশ রপ্তানির বিরুদ্ধে বলে, তারা ইমোশনাল: বাণিজ্য উপদেষ্টা  ◈ এবার কেন্দ্রীয় সমন্বয়ক ফাতেমার রাজনৈতিক পরিচয় প্রকাশ ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানের মুক্তির দাবিতে মহাসড়কে শিক্ষার্থীরা

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : মাসুদ আলম

সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রীকে গ্রেপ্তার করেছে র‍্যাব

মাসুদ আলম : সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব:) জাহিদ ফারুক শামিম কে রাজধানীর বারিধারা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনিম ফেরদৌস।

তিনি বলেন, তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে। 

সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবস্থান নিশ্চিত হওয়ার পর রাজধানীর বারিধারা থেকে জাহিদ ফারুককে গ্রেপ্তার করা হয় বলে জানান লেফটেন্যান্ট কর্নেল মুনিম ফেরদৌস। তাকে ডিবির কাছে হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়