শিরোনাম
◈ ইংল্যান্ডকে ৬৮ রানে হারিয়ে সিরিজ জয়ের পথে অস্ট্রেলিয়া ◈ এবারও বিএসএফকে রুখে দিল বিজিবি : সীমান্তে ফের কাঁটাতারের বেড়া নির্মাণচেষ্টা ◈ অন্তর্বর্তী সরকারকে অস্থির করার ষড়যন্ত্র চলছে, নেপথ্যে করা ? ◈ সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ◈ বাংলাদেশ পরিস্থিতি নিয়ে আলোচনা বাইডেন-মোদির বৈঠকে ◈ চলতি মাসে ২১ দিনে রেমিট্যান্স এলো ১৬৩ কোটি ডলার ◈ বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ ◈ যারা ভারতে ইলিশ রপ্তানির বিরুদ্ধে বলে, তারা ইমোশনাল: বাণিজ্য উপদেষ্টা  ◈ এবার কেন্দ্রীয় সমন্বয়ক ফাতেমার রাজনৈতিক পরিচয় প্রকাশ ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানের মুক্তির দাবিতে মহাসড়কে শিক্ষার্থীরা

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মধ্যরাতে হার্ট অ্যাটাক মান্নার, রয়েছেন সিসিইউতে

শনিবার (২১ সেপ্টেম্বর) গভীররাতে তিনি অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তার ব্যক্তিগত চিকিৎসক ডা. শোয়েব মুহাম্মদ গণমাধ্যমকে জানিয়েছেন, মান্না হার্ট অ্যাটাক করেছেন। পরবর্তী ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তিনি শঙ্কামুক্ত নন।

মাহমুদুর রহমান মান্নার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রাজ্জাক সজীব।

আওয়ামী লীগ সরকারের শাসনামলে ২০১৫ সালে মাহমুদুর রহমান মান্না কারাগারে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক করলে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেসময় তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে।

নাগরিক ঐক্য দাবি করে, নিষ্ঠুর-নিপীড়ক হাসিনা সরকার তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে হাসপাতাল থেকে কারাগারে প্রেরণ করে। কারামুক্ত হওয়ার পরও তার পাসপোর্ট আটকে রাখা হয়। এ কারণে তিনি বিদেশে উন্নত চিকিৎসাও নিতে পারেননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়