শিরোনাম
◈ ট্রাম্পের নির্বাচনী সমাবেশে মডেল আভা লুইস পরনের টপ তুলে বক্ষযুগল প্রদর্শন ! ◈ ১৪৯ রানে গুটিয়ে গেলো বাংলাদেশের প্রথম ইনিংস, ৩০৮ রানে এগিয়ে ভারত ◈ সন্ত্রাসী আস্তানার সন্ধান দুর্গম পাহাড়ে, অস্ত্র-ড্রোন উদ্ধার ◈ কেন হেলমেটের ফিতা কামড়ান সাকিব, যে ব্যাখ্যা দিলেন তামিম ◈ পুলিশের ঊর্ধ্বতন ২৩ কর্মকর্তা বদলি ◈ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান ড. ইউনূসের ◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের

ছাত্র-জনতার অভ্যুত্থানে গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর দায়িত্ব নেয় অন্তর্বর্তীকালীন সরকার। এই সরকারের সময় দলটির লাখ লাখ নেতাকর্মীর ওপর হামলা এবং অনেকে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে দাবি করেছে আওয়ামী লীগ। মিডিয়ায় এসব হত্যাকাণ্ডের নিউজ আসছে না কেন– প্রশ্ন রাখা হয়েছে দলটির পক্ষ থেকে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ফেসবুকে আওয়ামী লীগের ভেরিফায়েড পেজে দেওয়া এক পোস্টে এ প্রশ্ন তোলা হয়।

এতে বলা হয়েছে, এই হত্যাকাণ্ডের দায় কার? ৫ আগস্ট থেকে লাখ লাখ আওয়ামী লীগ কর্মীদের ওপর হামলায় কারা নিশ্চুপ? মিডিয়া? উপদেষ্টা?

ফেসবুক পোস্টে আরও বলা হয়, মিডিয়া কি স্বাধীন? তবে আওয়ামী লীগের লাখ লাখ কর্মীর বাড়িঘর পুড়ে ছাই করে দেওয়ার, হত্যাকাণ্ডের নিউজ কোথায়?

ছাত্র-জনতার অভ্যুত্থানে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ভারতে চলে যান। সেদিন থেকে দলটির নেতারা আত্মগোপনে থাকায় বক্তব্য-বিবৃতি পাওয়া যাচ্ছে না। তবে আওয়ামী লীগের ভেরিফাই ফেসবুক পেজ, টুইটার একাউন্ট, টেলিগ্রাম ও ইউটিউব চ্যানেলে দলীয় আপডেট দেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়