শিরোনাম
◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১২:১১ দুপুর
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ গ্রেপ্তার

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহকে গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার তালেবুর রহমান গ্রেপ্তারের বিষয়টি বিবিসি বাংলাকে নিশ্চিত করেছেন।

মি. রহমান বলেন, “ পল্টন থানার পুলিশ তাকে রাতে গুলশান থেকে গ্রেপ্তার করেছে”। কাজী জাফর উল্ল্যাহর বিরুদ্ধে পল্টন থানায় হত্যা মামলা রয়েছে।

মি. রহমান জানান, “নিয়ে আসার সময় উনি অসুস্থ বোধ করায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। এখন তিনি সুস্থ আছেন। সেখানেই এখনও আছেন”।

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে গত পাঁচই অগাস্ট শেখ হাসিনা দেশ ছেড়ে চলে যান। এর পর থেকে এ পর্যন্ত ৪০ জনের মত আওয়ামী লীগ সরকারের মন্ত্রী, সংসদ সদস্য, উপদেষ্টা ও শীর্ষ পর্যায়ের নেতাদের গ্রেপ্তার করা হয়েছে।

শেখ হাসিনার সরকারের পতনের পর এসব মন্ত্রী, সংসদ সদস্য, উপদেষ্টা, সিইসিসহ অনেকের বিরুদ্ধে মামলা হচ্ছে। এসব মামলার মধ্যে হত্যা মামলা যেমন রয়েছে, তেমনি অর্থপাচার, রাষ্ট্রদ্রোহ বিভিন্ন ধরনের মামলা করা হয়েছে। 

সূত্র: বিবিসি বাংলা

  • সর্বশেষ
  • জনপ্রিয়