শিরোনাম
◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা ◈ বিদেশে ‘সরানো’ দুই লাখ কোটি টাকার খোঁজে বাংলাদেশ : ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদন ◈ আলজাজিরার অনুসন্ধান : যুক্তরাজ্যে ৩ হাজার কোটির সম্পত্তি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৪ রাত
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেফতার

মাসুদ আলম  : মিরপুর মডেল থানার দায়ের হওয়া একটি মামলায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও জনপ্রিয় অভিনেতা আসাদুজ্জামান নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ১১ টায় রাজধানীর বেইলি রোডের নওরতন কলোনী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি ঢাকা টাইমসকে নিশ্চিত করেন ডিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান।

ডিএমপি জানায়, আসাদুজ্জামান নূর মিরপুর থানার একটি মামলার এজাহার নামীয় আসামি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নীলফামারী-২ সদর আসনে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন বাংলা নাট্য জগতের তুমুল জনপ্রিয় একজন অভিনেতা ‘বাকের ভাই’ খ্যাত আসাদুজ্জামান নূর। তিনি অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

অভিনয়ের পাশাপাশি আসাদুজ্জামান নূর ২০০১ সাল থেকে নীলফামারি-২ আসনের সংসদ সদস্য। আওয়াম লীগ সরকারের তৃতীয় মন্ত্রিসভায় তিনি সংস্কৃতি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়