শিরোনাম

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিজেদের ভুল বুঝতে পারলে বাংলাদেশ আওয়ামী লীগকেও সুযোগ দেয়া হবে : ড. আব্দুল মঈন খান

পলাশ(নরসিংদী) প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেন, অন্তবর্তীকালীন সরকারকে গুরুত্বপূর্ন বিষয়গুলো সংস্কারের যৌক্তিক সময় দেয়া হবে। পাশাপাশি অন্তর থেকে নিজেদের ভুল বুঝতে পারলে এই সুযোগ পেতে পারে সদ্য ক্ষমতা হারানো বাংলাদেশ আওয়ামী লীগ। 

ছাত্র- জনতার অভ্যুথ্যানের মাধ্যমে অর্জিত এই স্বাধীনতা অর্জনকারীরা বর্তমান সরকারকে দায়িত্বে নিয়োজিত করেছে, জনগণের ভোটে নির্বাচিত একটি সরকারের কাছে দায়িত্ব হস্তান্তরের সময় পর্যন্ত ধৈর্য ধারন করতে সকলের প্রতি আহব্বান জানান তিনি।

পলাশ নির্বাচনী এলাকার মেহেরপাড়া ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে আজ শনিবার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবারে “সমবেদনা জ্ঞাপন” ও আহতদের দ্রæত সুস্থ্যতা কামনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।
নরসিংদীর পলাশ নির্বাচনী এলাকার মেহেরপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রশিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মেহেরপাড়ার ভগিরথপুর শাহী ঈদগাহ মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


ড. আব্দুল মঈন খান এ সময় আরও বলেন,স্বৈরাচারী সরকার ১৫ বছর ধরে স্বাধীনতার উপর নির্যাতনের পাশাপাশি মানুষের মুখের ভাষা এবং ভোটের অধিকার কেড়ে নিয়েছিল, দেশের মানুষ সেটি ফিরিয়ে এনেছে বলে জানান তিনি। সংস্কার একটি চলমান প্রক্রিয়া উল্লেখ করে একটা সুষ্টু নির্বাচনের জন্যে যতটুকু সংস্কার প্রয়োজন তত সময়ই সরকারের নেয়া উচিত বলেও জানান তিনি।

আলোচনা সভা শেষে বৈষম্য বিরোধী আন্দোলনে আহত-নিহতদের জন্য দোয়া করা হয়। পাশাপাশি নিহত আরিফুল ইসলাম রাব্বী, আব্দুর রহমান, আরমান মোল্লা এবং নাহিদের পরিবারের হাতে দলের পক্ষ থেকে আর্থিক সহযোগিতার অর্থ তুলে দেন ড.আব্দুল মঈন খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়