শিরোনাম
◈ ৪০০ কোটি টাকা দিয়ে বিদেশযাত্রার অনুমতি পেলেন চট্টগ্রামের ব্যবসায়ী ◈ ৬ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের শঙ্কা ◈ চাঞ্চল্যকর ঘটনা: ১০০ টাকার বিনিময়ে শরিফা সেজে আদালতে শারমিন ◈ জিম্বাবুয়ে ক্রিকেটে ১০ মিলিয়ন ডলার দিচ্ছে আইসিসি ◈ পাকিস্তান ক্রিকেট বোর্ড বন্ধ করলো নারী ক্রিকেটারদের ভাতা  ◈ এস আলমের গৃহকর্মী মর্জিনার আছে ২২টি এফডিআর, জমা পৌনে ৩ কোটি টাকা ! ◈ ভ্রমণে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশির ◈ ময়মনসিংহ সীমান্ত এলাকা থেকে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক (ভিডিও) ◈ এক সপ্তাহে মসজিদে নববীতে এসেছেন ৫০ লাখ মুসল্লি ◈ হজরত মুহাম্মদ (সা.)-এর আগমনে মানবজাতি আলোকিত পথের সন্ধান পায়: তারেক রহমান

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৫ দুপুর
আপডেট : ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ০২:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেই বিএনপি নেতাকে মদিনার ফ্লাইট থেকে নামিয়ে আনা হলো যে কারনে

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশ যাওয়ার সময় মঞ্জুর রহমান চৌধুরী নামে বিএনপির এক নেতাকে আটক করা হয়েছে। মঞ্জুর নগর বিএনপির কোতোয়ালি থানা শাখার সভাপতি।

বৃহস্পতিবার বিকালে সৌদি আরবের মদিনাগামী একটি ফ্লাইট থেকে মঞ্জুর রহমান চৌধুরীকে নামিয়ে আনা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। 

বিমানবন্দর সূত্র জানায়, মঞ্জুর রহমান চৌধুরী বিতর্কিত ব্যবসায়ী গোষ্ঠী এস আলম গ্রুপের গাড়ি সংক্রান্ত একটি ঘটনায় বিদেশযাত্রা আটকা পড়েন। বুধবার রাতে এস আলমের একটি গাড়ি নগরের জামালখান এলাকার একটি ভবনের পার্কিং থেকে জব্দ করা হয়, যেখানে তিনি বাস করেন।

বিমানবন্দর পরিচালক গ্রুপ ক্যাপ্টেন শেখ আবদুল্লাহ আলমগীর জানান, মঞ্জুর বিকাল ৫টা ৪০ মিনিটে স্ত্রীসহ মদিনার ফ্লাইটে ওঠেন। কিন্তু গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে তাকে নামিয়ে আনা হয়। এরপর ফ্লাইটটি ৬টা ২২ মিনিটে ছাড়ে।

মঞ্জুর রহমান চৌধুরী ওই ভবনের একটি ফ্ল্যাটে থাকেন এবং সেখানে তিনটি গাড়ি ছিল, যার মধ্যে একটি গাড়ি জব্দ করা হয়েছে। পুলিশ যাওয়ার আগে অন্য দুটি গাড়ি সরিয়ে ফেলা হয়। সূত্র : যুগান্তর

  • সর্বশেষ
  • জনপ্রিয়