শিরোনাম
◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা ◈ বিদেশে ‘সরানো’ দুই লাখ কোটি টাকার খোঁজে বাংলাদেশ : ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদন ◈ আলজাজিরার অনুসন্ধান : যুক্তরাজ্যে ৩ হাজার কোটির সম্পত্তি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট : ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দীর্ঘ প্রায় সাত বছর পর বিদেশি কূটনীতিকের সঙ্গে বৈঠক করছেন বেগম খালেদা জিয়া

শাহানুজ্জামান টিটু: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক।

বুধবার (৪ আগস্ট) রাত ৮টার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় এই সাক্ষাৎ হওয়ার কথা রয়েছে।

দলীয় সূত্র থেকে জানা যায়, খালেদা জিয়ার সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ হলেও মিডিয়া কাভারেজ হবে না।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, আজ রাত ৮টার দিকে একটা কূটনৈতিক প্রোগ্রাম আছে।

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে সাক্ষাতে তার উন্নত চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার বিষয়টিও আসতে পারে।

সবশেষ ২০১৭ সালের ২৫ এপ্রিল বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত তৎকালীন ব্রিটিশ রাষ্ট্রদূত অ্যালিসন ব্লেক এবং দেশটির আরেক শীর্ষ কর্মকর্তা ওয়েন জিনকিস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়