শিরোনাম
◈ ব্যবসা করা একটা সংগ্রাম, এ সংগ্রামটা আমরা সহজ করব: ড. ইউনূস ◈ ‌আ.লীগ রাতে কালনাগিনী, দিনের বেলায় ওঝা: মামুনুল হক ◈ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বন্যার শঙ্কা ৮ জেলায় ◈ বরগুনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে পেটালো অন্য পক্ষ ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি ◈ বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ ◈ শিক্ষার্থী তাইম হত্যা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ বিচার দাবিতে  ◈ গণঅভ্যুত্থানে শহিদদের স্মরণে সেই সভা স্থগিত ◈ ভারতের সঙ্গে ভালো সম্পর্ক ছাড়া আমাদের গত্যন্তর নাই, তাদেরও গত্যন্তর নাই: ডয়চে ভেলেকে ড. ইউনূস ◈ লেফটেন্যান্ট জেনারেল মজিবুর বরখাস্ত ও সাইফুল বাধ্যতামূলক অবসরে

প্রকাশিত : ২০ আগস্ট, ২০২৪, ০২:৩৯ দুপুর
আপডেট : ২১ আগস্ট, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের ফেসবুক জরিপকে ‘হা হা’ করে উড়িয়ে দিলেন ১৮ হাজার ব্যক্তি 

রাশিদ রিয়াজঃ আজ মঙ্গলবার দুপুরে দেখা যায়, ওই জরিপে ৩৫ হাজার ফেসবুক ব্যবহারকারী তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এরমধ্যে ১৮ হাজার ফেসবুক ব্যবহারকারী ব্যবহারকারী ‘হা হা’ দিয়েছেন। লাইক করেছেন ১৩ হাজার ব্যবহারকারী। দুঃখ প্রকাশের ইমোজি দিয়েছেন ৩ হাজার ৫০০ ব্যবহারকারী। ভালোবাসার ইমোজি দিয়েছেন ৩৪৬ ব্যবহারকারী। রাগ ইমোজি দিয়েছেন ১২৯ ব্যবহারকারী।

দেশের সিটি করপোরেশন মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও জেলা পরিষদ চেয়ারম্যানদের অপসারণ করেছে সরকার। এরই প্রেক্ষিতে ‘দেশের সব উপজেলা, পৌরসভা, সিটি করপোরেশন, জেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের অপসারণ করা কি আপনি সমর্থন করেন?’ এমন একটি জরিপ আওয়ামী লীগের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া হয়েছে।

গতকাল সোমবার সংগঠনটির ফেসবুকে পেজে এই ‘জনমত জরিপ’ চালানো হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে ছাত্র-জনতার আন্দোলনের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে শেখ হাসিনা ভারতে পালিয়ে যান। এরপর ৮ আগস্ট নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়। এরপর গতকাল সোমবার দেশের ১২টি সিটি করপোরেশনের মেয়র, ৪৯৫টি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ৩২৩টি পৌরসভার মেয়রকে অপসরণ করে সরকার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়