শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ১১:৫৫ দুপুর
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ০৭:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি'র চার মহানগরের আহবায়ক কমিটি গঠন

শাহানুজ্জামান টিটু: [২] ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মজনু, উত্তরে  নিরব, চট্টগ্রাম এরশাদুল্লাহ, এবং বরিশালে ফারুক। রোববার বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

[৩] জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরব-কে আহবায়ক ও বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হক-কে সদস্য সচিব করে ঢাকা মহানগর উত্তর বিএনপির দুই সদস্যের আংশিক আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

[৪] ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য সচিব রফিকুল আলম মজনু-কে আহবায়ক ও সাবেক যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিন-কে সদস্য সচিব করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দুই সদস্যের আংশিক আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

[৫] বিএনপি নেতা এরশাদুল্লাহ-কে আহবায়ক ও সাবেক ছাত্রদল নেতা নাজিমুর রহমান-কে সদস্য সচিব করে চট্টগ্রাম মহানগর বিএনপির দুই সদস্যের আংশিক আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

[৬] বরিশাল মহানগর বিএনপির সাবেক আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক-কে আহবায়ক, সাবেক যুগ্ম আহবায়ক মো. জিয়াউদ্দিন সিকদার জিয়া-কে সদস্য সচিব ও সাবেক ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন-কে ১নং যুগ্ম আহবায়ক করে বরিশাল মহানগর বিএনপির তিন সদস্যের আংশিক আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়