শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৪:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিজয়ী ইউকে লেবার পার্টিকে বাংলাদেশ লেবার পার্টির অভিনন্দন

রিয়াদ হাসান: [২] যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে লেবার পার্টির নেতা স্যার কিয়ার স্টারমার-এর নেতৃত্বে ঐতিহাসিক ও নিরঙ্কুশ ভাবে বিজয়ী ইউকে লেবার পার্টিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

[৩] শনিবার (৬ জুলাই) বাংলাদেশ লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম স্বাক্ষরিত অভিনন্দন বার্তায় লেবার পার্টির চেয়ারম্যান বলেন, যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে ইউকে লেবার পার্টির নেতা স্যার কিয়ার স্টারমার-এর নেতৃত্বে ঐতিহাসিক বিজয়ে বিশ্বব্যাপী গণতান্ত্রিক জনগণ ও শ্রমজীবী মেহনতি জনতা আনন্দিত ও উচ্ছাসিত। আমরা ইউকে লেবার পার্টিকে বিজয়ী করায় যুক্তরাজ্যের সাধারণ জনগণকে অভিনন্দন জানাই।

[৪] তিনি বলেন, আমরা প্রত্যাশা করি স্যার কিয়ার স্টারমার-এর নেতৃত্বে যুক্তরাজ্য অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক ভাবে আরো শক্তিশালী হবে। যুক্তরাজ্যের নতুন গণতান্ত্রিক সরকার বাংলাদেশ সহ অগণতান্ত্রিক রাষ্ট্রে গণতন্ত্র, ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় শক্তিশালী পদক্ষেপ গ্রহণ করবে।

[৫] ডা. ইরান বলেন, আমরা বাংলদেশ লেবার পার্টি লেবার ইন্টারন্যাশনালের সহযোগী সদস্য হিসাবে বাংলাদেশে গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ইউকে লেবার পার্টির সাথে আরো সক্রিয় ভাবে কাজ করতে আগ্রহ ও সহযোগীতা প্রত্যাশা করছি। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়