শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ০৪:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতকে ট্রানজিটের নামে রেল করিডোর প্রদান সার্বভৌমত্বের উপর আঘাত: খেলাফত মজলিস

রিয়াদ হাসান: [২] খেলাফত মজলিসের আমীর মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেছেন, জনবিচ্ছিন্ন সরকার আধিপত্যবাদী ভারতের উপর ভর করে ক্ষমতায় থাকার জন্য দেশের স্বার্থকে বিকিয়ে দিচ্ছে। অবিলম্বে রেল ট্রানজিট সহ ভারতের সাথে স্বাক্ষরিত বাংলাদেশের স্বার্থবিরোধী সকল চুক্তি-স্মারক বাতিল করতে হবে। অন্যথায় দেশপ্রেমিক জনগণ রাজপথে দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে দাবি আদায় করে ছাড়বে।

[৩] শুক্রবার (৫ জুলাই) সকাল ১০টায় রাজধানীর পল্টনস্থ ফেনী সমিতি ঢাকা মিলনায়তনে খেলাফত মজলিসের সদস্য প্রার্থীদের নিয়ে আয়োজিত তরবিয়তী মজলিসে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

[৪] মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেন, সমাজ ও রাষ্ট্রে আল্লাহর দ্বীনকে বিজয়ী করতে হলে আল্লাহভীতি সম্পন্ন, দক্ষ ও প্রশিক্ষিত কর্মীবাহিনীর কোন বিকল্প নেই। খেলাফত মজলিস তার সকল জনশক্তিকে কুরআন-সুন্নাহ মোতাবেক জীবন গঠন এবং সংগঠন ও রাষ্ট্র পরিচালনার প্রয়োজনীয় দক্ষতা অর্জনে নিয়মিত প্রশিক্ষণ দিচ্ছে। সাধারণ মানুষের মাঝে ইসলামী সমাজ ও রাষ্ট্রব্যবস্থার সৌন্দর্য্য ফুটিয়ে তুলতে দাওয়াতি তৎপরতা চালাচ্ছে।

[৫] তিনি আরও বলেন, বাংলাদেশকে অবক্ষয়ের হাত থেকে উদ্ধার করতে ইসলামী আন্দোলনের কর্মীদেরকে ময়দানে আরো ব্যাপক ভূমিকা পালন করতে হবে।

[৬] খেলাফত মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলমের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন নায়েবে আমীর অধ্যাপক আবদুল্লাহ ফরিদ, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, এবিএম সিরাজুল মামুন, অধ্যাপক আবদুল জলিল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, কেন্দ্রীয় প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন আহমদ খন্দকার, সহ-প্রশিক্ষণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা শায়খুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি অধ্যাপক মাওলানা আজিজুল হক প্রমুখ।

[৭] সমাপনী অধিবেশনে খেলাফত মজলিসের কেন্দীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিনান্স ও ব্যাংকিং বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মুজাহিদুল ইসলামের সুস্থতা কামনা এবং সারাদেশের বন্যাকবলিত এলাকার ক্ষতিগ্রস্থ মানুষের জন্য আল্লাহর সাহায্য কামনা করে দোয়া করা হয়। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়