শিরোনাম
◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গণতন্ত্রের সঙ্গে খালেদা জিয়ার মুক্তি জড়িত: মিন্টু 

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, আওয়ামী লীগ দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আমাদের সাংবিধানিক অধিকার, আইনের অধিকার, মৌলিক অধিকার, গণতান্ত্রিক অধিকার ও ভোটের অধিকার ফেরত আনতে হলে খালেদা জিয়াকে মুক্ত করা জরুরী হয়ে পড়েছে। তিনিই গণতন্ত্রের জন্য সবচেয়ে বেশি লড়াই করেছেন। গণতন্ত্রের অধিকার আদায়ের সঙ্গে খালেদা জিয়ার মুক্তি ওতোপ্রোতোভাবে জড়িত। আমাদের এতদিনের সংগ্রামে আমি ব্যর্থতা দেখছি না। এজন্য হতাশ হওয়ার কোন কারণ দেখছি না।

[৩] বুধবার (৩ জুলাই) বিকেলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে লক্ষ্মীপুর জেলা শহরের পুরাতন গোহাটা এলাকায় বশির ভিলা প্রাঙ্গণে আয়োজিত সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

[৪] বিএনপি নেতা মিন্টু আরও বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আহবানে দেশের লোক ভোট দিতে যায়নি। কোথাও গরু, কোথাও ছাগল, আবার কোথাও কুকুর দেখা গেছে। অতএব অবৈধ সরকারের ভোটার হচ্ছে গরু-ছাগল ও কুকুর। দেশের কোন ভদ্র লোক কোনদিন অবৈধ এ দূর্বৃত্তায়িত রাজনৈতিক দলকে ভোট দেবে না। জনগণ আওয়ামী লীগকে নির্বাসিত করেছেন। যখন এ সরকারের পতন হবে- সেইদিন আওয়ামী লীগের কোন লোককে খুঁজে পাওয়া যাবে না।

[৫] বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ ভিপি হারুন। 

[৬] জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় এসময় জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূঁইয়া, হাফিজুর রহমান, সদর উপজেলা বিএনপির আহবায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা কৃষকদলের সভাপতি মাহবুব আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ জেলার বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়