শিরোনাম
◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ চতুর্থবারের মতো নির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৪:২১ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাকে মুক্তি দিচ্ছে না: আহমেদ আযম খান

দিলওয়ার খান, নেত্রকোনা: [২] বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আযম খান বলেছেন, বর্তমান স্বৈরাচারী সরকার বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদ জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে ফরমায়েশী রায়ের মাধ্যমে সাজা দিয়ে জেলে আটক করে রেখেছেন। ক্ষমতাশীন দলের নেতাকর্মীরা বড় বড় দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হলেও তারা জামিনে বেরিয়ে এসে পুনরায় তাদের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করছে। অথচ সরকার খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না।

[৩] তিনি আরও বলেন, খালেদা জিয়া বর্তমানে অত্যান্ত অসুস্থ, তার সুচিকিৎসার জন্য দলের নেতাকর্মীরা বার বার সরকারের কাছে আবেদন জানিয়ে আসছে। সরকার তাকে বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসার সুযোগ দিচ্ছে না। এই আওয়ামী লীগ সরকার তাকে তিলে তিলে মেরে ফেলতে চায়। 

[৪] তিনি খালেদা জিয়ার মুক্তির চলমান আন্দোলনে জনগণকে অধিক হারে সম্পৃক্ত করে, কারাগার থেকে মুক্ত করার জন্য দলীয় নেতাকর্মীর প্রতি আহবান জানান।

[৫] বুধবার বেলা ১১টায় জেলা শহরের বনোয়াপাড়ায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

[৬] নেত্রকোণা জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হকের সভাপতিত্বে সদস্য সচিব ড. মো. রফিকুল ইসলাম হিলালীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ড. এডভোকেট আরিফা জেসমিন নাহিন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট মাহফুজুল হক, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল কাদের সুজা, যুগ্ম আহবায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, বজলুর রহমান পাঠান, এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন রিপন, জেলা শ্রমিক দলের সভাপতি আকিকুর রেজা খোকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হোসেন রুবেল সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

[৭] পরে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়