শিরোনাম
◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ চতুর্থবারের মতো নির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে বিএনপির সমাবেশে হামলা ও ককটেল বিস্ফোরণ, সাবেক মেয়রসহ আহত ৭

মনজুরুল ইসলাম, নাটোর: [২] বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলা ও ককটেল বিস্ফোরন করেছে দুর্বৃত্তরা। এ সময় ধারালো অস্ত্র সহ ইটপাটকেল ও মারধরে রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল,নাটোর জেলা বিএনপির আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু সহ অন্তঃত ৭ নেতা কর্মি আহত হয়েছে। 

[৩] আহতদের মধ্যে শহিদুল ইসলাম বাচ্চু দৃর্বুত্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হলে তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ বুধবার বেলা ১০ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এই ঘটনাটি ঘটে। পরে পুলিশ গিয়ে লাঠিচার্জ করলে ছত্রভঙ্গ হয়ে যায় দুর্বৃত্তরা।

[৪] জেলা বিএনপি যুগ্ম আহব্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, দলীয় কর্মসুচির অংশ হিসেবে সকালে বিভাগীয় ও জেলার নেতা কর্মিরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। বেলা ১০ টার দিকে সমাবেশ শুরু করলে আওয়ামীলীগের সন্ত্রাসীরা এসে তাদের সমাবেশে হামলা চালায় এবং ককটেল বিস্ফোরণ করে। 

[৫] এ সময় তারা দলীয় নেতা কর্মিদের ওপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপানো শুরু করেন। এতে জেলা বিএনপির আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু সহ কয়েকজন নেতা কর্মি রক্তাক্ত জখম হয়। এছাড়াও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল সহ আরো কয়েকজন নেতা কর্মি আহত হয়। পূনরায় আওয়ামীলীগ সন্ত্রাসীরা মিছিল নিয়ে এসে তাদের ওপর হামলা করতে গেলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়