শিরোনাম
◈ চাকরিতে কোটা পদ্ধতি সংবিধান পরিপন্থী: জি এম কাদের ◈ কোটাবিরোধী আন্দোলনে ভোগান্তিতে ঢাকাবাসী ◈ বিদায়ী অর্থবছরে প্রবাসিরা পাঠিয়েছেন ২ হাজার ৩৯১ কোটি ৫৩ লাখ ডলার ◈ কোটা নিয়ে মন্তব্য করা আদালত অবমাননার শামিল: শিক্ষামন্ত্রী ◈ বিরোধীদলীয় নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান লক্ষ্য: মির্জা ফখরুল ◈ বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত ৬, আহত ৩০ ◈ রেলের চলমান উন্নয়ন প্রকল্পে দক্ষিণ কোরিয়াকে বিনিযোগের আহ্বান রেলমন্ত্রীর  ◈ র‌্যাংক ব্যাজ পরলেন বিমানবাহিনী প্রধান ◈ ভারত এখন আওয়ামী লীগের এনার্জি ড্রিংক: রিজভী ◈ শাহবাগ ও চানখারপুল মোড় অবরোধ করে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি শুরু শিক্ষার্থীদের

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ

রিয়াদ হাসান: [২] বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, ম্যাডাম অত্যন্ত অসুস্থ। উনাকে শিফট করা হয়েছে শুধুমাত্র। যেহেতু উনার পেসমেকার লাগানো হয়েছে, এটা একটা অপারেশনের মাধ্যমে প্লেস করতে হয় শরীরের ভেতরে। কাজেই যেকোনো সময়ে ইনফেকশনের সম্ভাবনা থাকে।

[৩] তিনি আরও বলেন, কাজেই এই অবস্থার মধ্যে উনাকে যত দ্রুত সম্ভব এমন জায়গায় নেওয়া যেখানে ইনফেকশনের সম্ভাবনা কম। সেজন্য এখানে (ফিরোজায়) আনা হয়েছে।

[৪] মঙ্গলবার হাসপাতাল থেকে খালেদা জিয়াকে বাসায় নেওয়ার পর ফিরোজার সামনে সাংবাদিকদের ব্রিফকালে এসব কথা বলেন চিকিৎসক এজেডএম জাহিদ হোসেন।

[৫] বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, সার্বক্ষণিকভাবে মেডিকেল বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধানের উনি (খালেদা জিয়া) চিকিৎসাধীন থাকবেন। যখনই প্রয়োজন পড়বে, পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজন হবে, হাসপাতালে নেয়া হবে। তবে উনাকে যত দ্রুত সম্ভব বিদেশে মাল্টি ডিসিপ্লানারি সেন্টার বা হসপিটালে ট্রান্সফার করা জরুরি বলে এবারও মেডিকেল বোর্ড সুপারিশ করেছেন।

[৬] তিনি বলেন, উনার (খালেদা জিয়া) ডায়াবেটিস আছে, উনার ক্রনিক লিভার ডিজিস, ক্রনিক কিডনি ডিজিস, হার্টের সমস্যা যেটা আছে সেটি আরো মারাত্মক আকার ধারণ করেছে। সম্পাদনা: এম খান

[৭] ডা. জাহিদ বলেন, ম্যাডাম আপনাদের মাধ্যমে দেশবাসীসহ দলের নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি দেশবাসীর কাছে তার আরোগ্য কামনায় দোয়া চেয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়