শিরোনাম
◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী ◈ সচিব সভায় সম্পদের হিসাব প্রকাশ নিয়ে মতানৈক্য ◈ ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন নিহত ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ

রিয়াদ হাসান: [২] বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, ম্যাডাম অত্যন্ত অসুস্থ। উনাকে শিফট করা হয়েছে শুধুমাত্র। যেহেতু উনার পেসমেকার লাগানো হয়েছে, এটা একটা অপারেশনের মাধ্যমে প্লেস করতে হয় শরীরের ভেতরে। কাজেই যেকোনো সময়ে ইনফেকশনের সম্ভাবনা থাকে।

[৩] তিনি আরও বলেন, কাজেই এই অবস্থার মধ্যে উনাকে যত দ্রুত সম্ভব এমন জায়গায় নেওয়া যেখানে ইনফেকশনের সম্ভাবনা কম। সেজন্য এখানে (ফিরোজায়) আনা হয়েছে।

[৪] মঙ্গলবার হাসপাতাল থেকে খালেদা জিয়াকে বাসায় নেওয়ার পর ফিরোজার সামনে সাংবাদিকদের ব্রিফকালে এসব কথা বলেন চিকিৎসক এজেডএম জাহিদ হোসেন।

[৫] বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, সার্বক্ষণিকভাবে মেডিকেল বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধানের উনি (খালেদা জিয়া) চিকিৎসাধীন থাকবেন। যখনই প্রয়োজন পড়বে, পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজন হবে, হাসপাতালে নেয়া হবে। তবে উনাকে যত দ্রুত সম্ভব বিদেশে মাল্টি ডিসিপ্লানারি সেন্টার বা হসপিটালে ট্রান্সফার করা জরুরি বলে এবারও মেডিকেল বোর্ড সুপারিশ করেছেন।

[৬] তিনি বলেন, উনার (খালেদা জিয়া) ডায়াবেটিস আছে, উনার ক্রনিক লিভার ডিজিস, ক্রনিক কিডনি ডিজিস, হার্টের সমস্যা যেটা আছে সেটি আরো মারাত্মক আকার ধারণ করেছে। সম্পাদনা: এম খান

[৭] ডা. জাহিদ বলেন, ম্যাডাম আপনাদের মাধ্যমে দেশবাসীসহ দলের নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি দেশবাসীর কাছে তার আরোগ্য কামনায় দোয়া চেয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়