শিরোনাম
◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ বিহারে আরও তিনটি সেতু ভেঙেছে ◈ মালয়েশিয়ায় যেতে না পারা কর্মীদের ১৫ দিনের মধ্যে টাকা ফেরত দেয়ার নির্দেশ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস ◈ কোটা সরকার বাতিল করেছিল আদালত বহাল রেখেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রোহিঙ্গাদের নিরাপদে ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ০৩:৪০ দুপুর
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ০৬:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিকালে বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া 

রিয়াদ হাসান: [২] রাজধানীর এভার কেয়ার হাসপাতাল থেকে মঙ্গলবার (২ জুলাই) বিকাল পাঁচটার দিকে গুলশানের বাসা ফিরোজায় ফিরবেন দেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

[৩] বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিষয়টি জানান বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

[৪] হঠাৎ অসুস্থতা বোধ করায় গত ২১ জুন দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বেগম খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথমে তাকে আইসিইউতে ভর্তি করা হয়।

[৫] গত ২৩ জুন বিকালে এভারকেয়ার হাসপাতালে এই সাবেক প্রধানমন্ত্রীর হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়। এরপর তাকে সিসিইউতে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

[৬] খালেদা জিয়ার হৃদরোগের সমস্যা আগে থেকেই ছিল। হার্টে তিনটি ব্লক ছিল। আগে একটা রিং পরানো হয়েছিল। সবকিছু পর্যালোচনা করে বিদেশি চিকিৎসক ও মেডিকেল বোর্ডের পরামর্শে পেসমেকার বসানো হয়। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়