শিরোনাম
◈ বিশ্বায়নের যুগে আমরা নিজেদের দরজা বন্ধ করে রাখতে পারি না: সংসদে প্রধানমন্ত্রী ◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ১২:৫৮ দুপুর
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ০৪:১৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিতে ১৬৬ অবসরপ্রাপ্ত কর্মকর্তার আহ্বান

শাহানুজ্জামান টিটু: [২] বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা নেওয়ার সুযোগ দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ১৬৬ জন সাবেক সরকারি কর্মকর্তা। রোববার সন্ধ্যায় সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ আহ্বান জানান।

[৩] বিবৃতিতে বলা হয়, ‘দীর্ঘদিন ধরে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার ভয়াবহ অবনতিতে আমরা গভীরভাবে উদ্বিগ্ন ও শঙ্কিত। সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে আমরা সরকারের কাছে আবেদন জানাচ্ছি। 

[৪] বিশেষজ্ঞ চিকিৎসকদের সুপারিশের কথা উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, খালেদা জিয়ার চিকিৎসার জন্য দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল টিম বারবার বলছে, তার যে চিকিৎসা দরকার, তা দেশে সম্ভব নয়। চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়া দরকার। মেডিকেল টিম বলছে, খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা খুবই নাজুক ও সংকটাপন্ন। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তাই তাকে সুস্থ করে তুলতে, তার জীবন বাঁচাতে বিদেশে উন্নত মেডিকেল সেন্টারে নিয়ে যথাযথ চিকিৎসা দেওয়ার বিকল্প নেই।

[৫] বিবৃতিদাতাদের মধ্যে রয়েছেন ইসমাইল জবিউল্লাহ, আবদুল বারী, এ এস এম আবদুল হালিম, আবদুল কাউয়ুম, সৈয়দ সুজাউদ্দিন আহমেদ, আবদুর রশীদ সরকার, ইকতেদার আহমেদ, কর্নেল (অব.) মুহাম্মদ ইসহাক মিয়া, এ জেড এম জাহিদ হোসেন, বিজন কান্তি সরকার, এ কে এম জাহাঙ্গীর, এ বি এম আবদুস সাত্তার, মকসুমুল হাকিম চৌধুরী, তপন চন্দ্র মজুমদার, আখতার আহমেদ, আবদুজ জাহের, আফতাব হাসান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়