শিরোনাম
◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৭:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়ার মুক্তিতে আইনি লড়াইয়ে না গিয়ে বিএনপি রাজনৈতিক ফায়দা নিতে চায়: হানিফ 

এম এম লিংকন: [২.১] বিএনপির বিরুদ্ধে এমন অভিযোগ তুলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, খালেদা জিয়ার মুক্তির পথ আইনিভাবেই খোলা রয়েছে। 

[২.২] বিএনপি খালেদা জিয়ার সুস্থতা চায় না, তারা এই অসুস্থতাকে নিয়ে রাজনীতি করতে চায়। দেশের উন্নয়নে সবচেয়ে বড় বাধা বিএনপি ।

[৩] দেশে আবার সড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে মিথ্যা মামলা দিয়ে সরকার আটকে রেখেছে  মির্জা ফখরুলের এ মন্তব্য মিথ্যা সম্পূর্ণ মিথ্যা।  

[৪] শনিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনটির গৌরবের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

[৫] আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন,এ দেশের যা কিছু অর্জন, যা কিছু এই দেশ পেয়েছে সব আওয়ামী লীগের হাত ধরে। দেশের প্রতি ইঞ্চি মাটিতে আওয়ামী লীগের ছোঁয়া রয়েছে।

[৬] বাংলাদেশ আজ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল দাবি করে হানিফ আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধু স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়