শিরোনাম
◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব ◈ বাংলাদেশে সব সম্প্রদায় সম্প্রীতির সঙ্গে বসবাস করে: প্রধানমন্ত্রী ◈ জুনে রেমিট্যান্স এসেছে প্রায় ৩০ হাজার কোটি টাকা

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৩:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আগাছামুক্ত আওয়ামী লীগ গড়ার ঘোষণা নাছিমের

এম এম লিংকন: [২] আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম দলের বিশৃঙ্খল নেতা-কর্মীদের এমন ঘোষণা দেন। 

[৩] তিনি বলেন, আওয়ামী লীগ এই উপমহাদেশে সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল, এই দলে কোনো আগাছা থাকলে তা উপড়ে ফেলা হবে। 

[৪] এছাড়া লন্ডনে বসে বিএনপির দুর্নীতিবাজ চেয়ারম্যান (তারেক রহমান) দেশে অরাজকতা করছে অভিযোগ তুলে তিনি বলেন, দেশে ফিরিয়ে এনে তার বিচার করতে হবে। 

[৫] দুর্নীতির বরপুত্ররা দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, এমন অভিযোগ তুলে তিনি আরো বলেন, দুর্নীতিবাজদের আমরা কখনোই আশ্রয়-প্রশ্রয় দিইনি, কখনোই দেব না।

[৬] শনিবার (২৯ জুন) বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনটির গৌরবের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভায় এ ঘোষণা দেন তিনি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের তিনবারের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

[৭] বারবার ব্যানার নামাতে বললেও অনেকেই ব্যানার নামাচ্ছে না আজকের দলীয় জনসভায় নিজ দলীয় বিশৃঙ্খল নেতা-কর্মীদের হুঁশিয়ারি দিয়ে ঢাকা-৮ আসনের সংসদ সদস্য নাছিম বলেন, এই শৃঙ্খলা দিয়ে সাম্প্রদায়িক শক্তিকে মোকাবিলা করতে পারবেন?

[৮] আওয়ামী লীগ হলো ফিনিক্স পাখি মন্তব্য করে তিনি বলেন, আঘাত এলে আমরা পাল্টা আঘাত দিতে পারি। আমাদের ধ্বংস করা সহজ নয়। শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ব এমন অঙ্গীকার করেন তিনি। 

[৯] এদিন দুপুর ৩টায় সভা শুরু হওয়ার কথা থাকলেও ২টা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জড়ো হতে থাকেন দলের নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফীর স্বাগত বক্তব্যের মাধ্যমে এ আলোচনা সভা শুরু হয়। আর আলোচনা সভা সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। সম্পাদনা: কামরুজ্জামান

এমএমএল/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়