শিরোনাম
◈ বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে: শেখ হাসিনা ◈ সুন্দরবনের মধু বাংলাদেশের জিআই পণ্য হিসেবে স্বীকৃতি পাচ্ছে: মন্ত্রণালয় ◈ মতিউর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে দুদকের চিঠি  ◈ বেনজীরের ৪টি ফ্ল্যাটের তালা খুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগের আদেশ  ◈ সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবি ধৃষ্টতা ছাড়া কিছুই নয়: ওবায়দুল কাদের ◈ জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস ◈ ফিলিপাইনে আতশবাজির গুদামে বিস্ফোরণে নিহত ৫ ◈ এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানির সুবিধা বহাল ◈ বাংলাদেশি শিক্ষার্থীদের বৃত্তি দিচ্ছে ব্রাজিল ◈ শিক্ষার চেয়ে বিয়েতে দ্বিগুণ খরচ ভারতীয়দের

প্রকাশিত : ২৭ জুন, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আপডেট : ২৭ জুন, ২০২৪, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুধুমাত্র প্রধানমন্ত্রীর প্রতিহিংসার কারণে বন্দি খালেদা জিয়া: রিজভী

রিয়াদ হাসান: [২] বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দেশে যে ভয়াবহ দুঃশাসন চলছে এ অবস্থায় প্রতিটি মানুষ ভয়ের মধ্যে আছে, আতঙ্কের মধ্যে বাস করছে।

[৩] তিনি বলেন, বর্তমানে দেশে কারও কথা বলার স্বাধীনতা নেই, মানুষের সরকার পরিবর্তন করার কোন অধিকার নেই। এ কঠিন পরিস্থিতিতে বেগম খালেদা জিয়াকে জোর করে বন্দি করে রেখেছে। তাঁকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। 

[৪] বৃহস্পতিবার বাদ আছর মোহাম্মদপুরে বিএনপির সহ অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে সাদকা হিসেবে দুটি খাসি বিতরণ ও দোয়া মাহফিলে এসব কথা বলেন রিজভী। অনুষ্ঠানে জৈনপুরী পীর সৈয়দ মাহবুবুর রহমান বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা বিশেষ দোয়া করেন। দুটি খাশি জবাই করে এতিমখানায় এবং দুস্থ সাধারণ মানুষের মাঝে এই মাংস বিতরণ করা হয়। 

[৫] বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, কয়েকদিন আগে প্রধানমন্ত্রী বলেছেন দেশের জনগণ আমার কাছ থেকে সরে গেলে আমি মারা যাব। রিজভী বলেন, আমরা আপনার মৃত্যু চাই না। তবে আপনার সাথে জনগণ নেই। বহু আগেই আপনার দল আওয়ামী লীগের রাজনৈতিক অপমৃত্যু হয়েছে। জনগণ আপনার সরকারের অনাচার অত্যাচারের বিচার চায়। এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন রিজভী।

[৬] অনুষ্ঠনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম, সদস্য মাহবুবুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ডা. জাহিদুল কবির, যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি তৌহিদুর রহমান আউয়াল প্রমুখ। সম্পাদনা: ইকবাল খান

আরএইচ/আইকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়