শিরোনাম
◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী ◈ সচিব সভায় সম্পদের হিসাব প্রকাশ নিয়ে মতানৈক্য ◈ ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন নিহত ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস

প্রকাশিত : ২৮ মে, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট : ২৮ মে, ২০২৪, ০৮:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘তৃতীয় মাত্রা’র উপস্থাপক জিল্লুর রহমানের মা মারা গেছেন 

শাকিবুল হাসান: [১] চ্যানেল আই এর ‘তৃতীয় মাত্রা’র পরিচালক ও উপস্থাপক জিল্লুর রহমানের মা শামীম পারভীনের জানাজা সম্পন্ন হয়েছে। জানাজা শেষে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

[২] গতকাল মঙ্গলবার বাদ জোহর গুলশান আজাদ মসজিদে নামাজে জানাজা শেষ হয় বলে পরিবার নিশ্চিত করে। এর আগে গত সোমবার রাত ১০টা ১০ মিনিটে রাজধানীর বনানীর বাসায় তিনি মৃত্যুবরণ করেন।

[৩] মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তার মৃত্যুতে শোকাহত চ্যানেল আই পরিবার।

[৪] ১৯৪৭ সালের পহেলা জানুয়ারি ঢাকায় জন্মগ্রহণ করেন চ্যানেল আই এর ‘তৃতীয় মাত্রা’র উপস্থাপক জিল্লুর রহমানের মা শামীম পারভীন। তার স্বামী এ কে এম খলিলুর রহমান ছিলেন ঢাকা বার এসোসিয়েশনের সহ-সভাপতি।

[৫] দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন শামীম পারভীন। গত সোমবার রাতে মৃত্যু হয় তার। তিনি তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শামীম পারভীনের বিদেহী আত্মার শান্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার সন্তানেরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়