শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ১১:১৪ রাত
আপডেট : ২৮ আগস্ট, ২০২২, ০৭:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রভাষ আমিন: মুহিত সাহেবের জানাযা সংসদ প্লাজায় হলো না কেনো, কেনো দেওয়া হলো না হেলিকপ্টার

প্রভাষ আমিন: [২] দিনভর দুইটা নির্দোষ প্রশ্ন আমার মনে ঘুরপাক খাচ্ছে। প্রশ্নগুলো না করলে রাতে ভালো ঘুম হবে না, তাই করে ফেলছি।

[৩] কোনো বর্তমান বা সাংসদ মারা গেলে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাযা হওয়াটা রেওয়াজ। রেকর্ড বাজেট দেয়া অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত দক্ষিণ প্লাজার জানাযা পেলেন না কেন?

[৪] ঢাকায় জানাযা এবং শ্রদ্ধাজ্ঞাপন শেষে এ এম এ মুহিতের মরদেহ সিলেটে নেয়া হয়েছে। কিন্তু সেটা সড়কপথে। বছরের পর বছর লক্ষ কোটি টাকার বাজেট দেয়া মাল মুহিতের জন্য একটা হেলিকপ্টারের ব্যবস্থা করা গেল না কেন?

[৫] প্লিজ কেউ ঈদের ছুটির দোহাই দেবেন না। ঈদের ছুটি মানে তো এই নয়, দেশের সব জরুরি কাজ বন্ধ থাকবে। 

* কেই ভাববেন না, এই দুটি প্রশ্নের জন্য আমার মন খারাপ। মন খারাপ হওয়া তো আবার রিস্কি। তাই মন ভালো রেখেই প্রশ্ন দুটি করে ফেললাম। ফেসবুক থেকে

  • সর্বশেষ
  • জনপ্রিয়