শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৮ সকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:০৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হিন্দি সিনেমা ‘এনিমেল’ : কারণে অকারণে অ্যাকশন ও সেক্স সিন!

তামান্না সেতু: এনিমেলস’র ফাটাফাটি রিভিউ’র উপর নির্ভর করে সিনেমা দেখার পর বুঝলাম, আমি আসলে সিনেমা বুঝি না। বেজ অফ স্টোরি নাকি বাবার প্রতি প্রেম। সেই বাবার সঙ্গে একটা প্যাথেটিক চাইল্ড মেমোরি ছাড়া আর কিছু দেখলাম না। পুরো সিনেমা বানানোর সময় পরিচালক তিনটা জিনিস মাথায় রেখেছে। এক-প্রচুর অ্যাকশন দেখাতে হবে। দুই-প্রচুর সেক্স দেখাইতে হবে। তিন-অ্যাকশন আর সেক্সের কম্বিনেশন দেখাইতে হবে। কম্বিনেশন মানে হলো, মারতে মারতে একটা চুমা খেয়ে দিলো। এরপর সময় পাইলে কাহিনি দেখানো হবে নাইলে নাই। অদ্ভুত। যারা কারণে অকারণে অ্যাকশন, কারণে অকারণে সেক্স সিন দেখতে পছন্দ করে তাদের হতাশ হতে হবে না। 

২০২৩ সালে এসে মানুষ হইতে হইতে হয় নাই টাইপ একটা হাফ পর্নো মার্কা মুভি টিকিট কেটে দেখছে জেনে আমি আশাহত। স্টোরি বেইজের দায় মাথায় নিয়ে এই সিনেমা অনিল কাপুর না করলেও পারতো। সেকেন্ড হাফ বিরক্তির চরম। কে কেমন অভিনয় করেছে সেটা দেখতেও সিনেমাটা তো দেখতে হয়। গল্পই সিনেমার প্রান। সেটা নাই। বারফি করে ছেলেটা যে রেপুটেশন কামিয়েছিলো তাকে থাপ্রায়া নিজের হাতে লাল করে দিলো। ধুস। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়