শিরোনাম
◈ ব্যবসা করা একটা সংগ্রাম, এ সংগ্রামটা আমরা সহজ করব: ড. ইউনূস ◈ ‌আ.লীগ রাতে কালনাগিনী, দিনের বেলায় ওঝা: মামুনুল হক ◈ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বন্যার শঙ্কা ৮ জেলায় ◈ বরগুনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে পেটালো অন্য পক্ষ ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি ◈ বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ ◈ শিক্ষার্থী তাইম হত্যা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ বিচার দাবিতে  ◈ গণঅভ্যুত্থানে শহিদদের স্মরণে সেই সভা স্থগিত ◈ ভারতের সঙ্গে ভালো সম্পর্ক ছাড়া আমাদের গত্যন্তর নাই, তাদেরও গত্যন্তর নাই: ডয়চে ভেলেকে ড. ইউনূস ◈ লেফটেন্যান্ট জেনারেল মজিবুর বরখাস্ত ও সাইফুল বাধ্যতামূলক অবসরে

প্রকাশিত : ১৪ আগস্ট, ২০২৪, ০৩:২১ দুপুর
আপডেট : ১৫ আগস্ট, ২০২৪, ১১:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আল্লাহ এত তাড়াতাড়ি দেখাবেন কেউ কল্পনাও করতে পারেনি: শায়খ আহমাদুল্লাহ

ছাত্র-জনতার তুমুল আন্দোলনের মুখে টিকতে না পেরে ভারতে পালিয়ে গেছেন শেখ হাসিনা। সরকার পতনের পর থেকেই একে একে বেরিয়ে আসছে থলের বিড়াল। গ্রেফতার হচ্ছেন দীর্ঘ দেড় দশক শাসন  করা রথি-মহারথিরা। এবারের ছাত্র আন্দোলনে অনেকের মতো সোচ্চার দেখা গেছে শায়খ আহমাদুল্লাহকে।  

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রায় নিয়মিতভাবে বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট দিতে দেখা গেছে তাকে। এরই ধারাবাহিকতায় বুধবার বেলা পৌনে ১টার দিকে একটি পোস্ট দিয়েছেন জনপ্রিয় এই শায়খ। এক ঘণ্টায় তার পোস্টটিতে লাইক হয়েছে ১৪৬ হাজার, কমেন্ট হয়েছে ৫ হাজার এবং শেয়ার হয়েছে ১৫ হাজার।

পোস্টে তিনি লিখেছেন, ‘জীবদ্দশায় জুলুম ও সীমালঙ্ঘনের পরিণতি দেখে যাওয়ার আকাঙ্ক্ষা ছিল বহু মানুষের। মহান আল্লাহ যে এত তাড়াতাড়ি তা দেখাবেন, হয়তো সেটা কেউ কল্পনাও করতে পারেনি। নিশ্চয়ই আল্লাহর ওয়াদা সত্য। তিনি ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না। আমরা তাঁর প্রতি ঈমান আনয়ন করি।

এসব ঘটনা আমাদেরকে অনেক কিছু শিখিয়ে যায়। আমরা যেন শিক্ষা নিতে পারি।’ সূত্র : যুগান্তর

  • সর্বশেষ
  • জনপ্রিয়