শিরোনাম
◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ বাংলাদেশের ওয়ার্ক পারমিট বৈধতা স্থগিত করল ইতালি (ভিডিও) ◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি

প্রকাশিত : ২২ জুলাই, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ট্যাটাসে যা বললেন মাশরাফির স্ত্রী সুমনা

শিক্ষার্থীদের সমর্থন দিয়ে অনেক তারকারা পাশে দাঁড়িয়েছেন। এমনকি বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে পাশে আছেন ছাত্র-ছাত্রীদের। কিন্তু, এখন পর্যন্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা নিরব আছেন। বিষয়টি নিয়ে ভক্তদের মনে ক্ষোভের জন্ম দিয়েছে।

এমন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। 

নিচে মাশরাফির স্ত্রীর স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো—

‘নিজেদের সুবিধাজনক স্থানে থেকে অন্যের জন্য কিছু করে মহান হওয়া মনে হয় খুব কঠিন কিছু না। নিজেরা সুবিধাজনক অবস্থানে থেকে অন্যের অসুবিধা নিয়ে কথা বলে জনপ্রিয়তা অর্জন করা মনে হয় খুব কঠিন কিছু না। নিজেদের ক্ষতি হবেনা নিশ্চিত থেকে, তারপর অন্যের জন্য কাজ করে সস্তা হাততালি পাওয়াও মনে হয় খুব কঠিন কিছুনা ।

কিন্তু….এসব এর কোনটাতে যদি আপনি না থেকে তারপরও অন্যের জন্য কিছু করে থাকেন, তাহলেইতো আপনি সেই মানুষটা। আর যদি তা না হয় তবে বুঝতে হবে, নেশার ঘোর কেটে গেছে। আসলে আইডল বলে কিছু হয় না, সবটাই ….!

  • সর্বশেষ
  • জনপ্রিয়