শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২২ জুলাই, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট : ২২ জুলাই, ২০২৪, ০২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ট্যাটাসে যা বললেন মাশরাফির স্ত্রী সুমনা

শিক্ষার্থীদের সমর্থন দিয়ে অনেক তারকারা পাশে দাঁড়িয়েছেন। এমনকি বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে পাশে আছেন ছাত্র-ছাত্রীদের। কিন্তু, এখন পর্যন্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা নিরব আছেন। বিষয়টি নিয়ে ভক্তদের মনে ক্ষোভের জন্ম দিয়েছে।

এমন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। 

নিচে মাশরাফির স্ত্রীর স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো—

‘নিজেদের সুবিধাজনক স্থানে থেকে অন্যের জন্য কিছু করে মহান হওয়া মনে হয় খুব কঠিন কিছু না। নিজেরা সুবিধাজনক অবস্থানে থেকে অন্যের অসুবিধা নিয়ে কথা বলে জনপ্রিয়তা অর্জন করা মনে হয় খুব কঠিন কিছু না। নিজেদের ক্ষতি হবেনা নিশ্চিত থেকে, তারপর অন্যের জন্য কাজ করে সস্তা হাততালি পাওয়াও মনে হয় খুব কঠিন কিছুনা ।

কিন্তু….এসব এর কোনটাতে যদি আপনি না থেকে তারপরও অন্যের জন্য কিছু করে থাকেন, তাহলেইতো আপনি সেই মানুষটা। আর যদি তা না হয় তবে বুঝতে হবে, নেশার ঘোর কেটে গেছে। আসলে আইডল বলে কিছু হয় না, সবটাই ….!

  • সর্বশেষ
  • জনপ্রিয়