শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আপডেট : ০১ মার্চ, ২০২৪, ০৩:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্নীতির মামলায় আত্মসমর্পণ করবেন ড. ইউনূস

ফাইল ছবি

আদালত প্রতিনিধি: [২] শ্রম আইন লঙ্ঘন মামলার রায় বাতিল চেয়ে আপিল করবেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। সেই সঙ্গে আগামী রোববার (৩ মার্চ) শ্রম আপিল ট্রাইব্যুনালে সশরীরে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিনও চাইবেন তিনি। 

[৩] বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ড. ইউনূসের আইনজীবী আবদুল্লাহ আল মামুন হাইকোর্টে  সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান।

[৪] তিনি বলেন, ড. মুহাম্মদ ইউনূসসহ চারজন আগামী রোববার সকাল ১০টায় শ্রম আপিল আদালতে হাজির হবেন। কারণ সেদিন তাদের এক মাসের জামিনের মেয়াদ শেষ হবে।

[৫] তিনি আরও বলেন, ড. মুহাম্মদ ইউনূস বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন একটি মামলা করেছেন, সেই মামলার চার্জশিট ইতোমধ্যে দাখিল করেছে তারা। সেই মামালার তারিখ একই দিনে নির্ধারণ করেছেন আদালত। তিনি (ড. মুহাম্মদ ইউনূস) আইনের প্রতি শ্রদ্ধাশীল। তিনি আইনের প্রতি শ্রদ্ধা রেখে সেইদিন আদালতে হাজির হবেন।

[৬] ড. মুহাম্মদ ইউনূস বলেন, সেই সকাল ১০টায় শ্রম আদালতে হাজিরা দিবেন এবং দুপুর ১২ আবার ঢাকা মুখ্য মহানগর আদালতে হাজির হয়ে জামিন আবেদন করবেন। সম্পাদনা: সমর চক্রবর্তী

প্রতিনিধি/এসসি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়