শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৮ জুন, ২০২২, ০৮:০৮ রাত
আপডেট : ১৮ জুন, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্যার্তদের স্বাস্থ্যসেবায় ১৪০ মেডিকেল টিম: স্বাস্থ্যমন্ত্রী

জাহিদ মালেক

সুজন কৈরী: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যার কারণে হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রগুলোতে চিকিৎসা সেবা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। হাসপাতালগুলোতে পানি ঢুকে যাওয়া এবং রাস্তাঘাট ভেঙে যাওয়ায় রোগীরা চরম দুর্ভোগে পড়েছেন। বন্যা দুর্গতদের চিকিৎসা প্রদানের লক্ষ্যে ইতোমধ্যে ১৪০টি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এই টিম বন্যাকবলিত জেলা-উপজেলাগুলোতে আক্রান্তদের চিকিৎসা সেবা দেবে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মিলনায়তনে জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, দেশে বন্যার পাশাপাশি করোনা শনাক্তের হারও বৃদ্ধি পাচ্ছে। তাই সবাইকে নিয়মিত টিকা গ্রহণের সাথে সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে সাংসদ নাঈমুর রহমান দুর্জয়, সাংসদ মমতাজ বেগম, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীনসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দুই যুগ পর জেলা মহিলা আওয়ামী লীগের এই সম্মেলনে মৃদুলা আক্তারকে সভাপতি ও আনোয়ারা বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়