শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৮ জুন, ২০২২, ০৮:০৮ রাত
আপডেট : ১৮ জুন, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্যার্তদের স্বাস্থ্যসেবায় ১৪০ মেডিকেল টিম: স্বাস্থ্যমন্ত্রী

জাহিদ মালেক

সুজন কৈরী: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যার কারণে হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রগুলোতে চিকিৎসা সেবা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। হাসপাতালগুলোতে পানি ঢুকে যাওয়া এবং রাস্তাঘাট ভেঙে যাওয়ায় রোগীরা চরম দুর্ভোগে পড়েছেন। বন্যা দুর্গতদের চিকিৎসা প্রদানের লক্ষ্যে ইতোমধ্যে ১৪০টি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এই টিম বন্যাকবলিত জেলা-উপজেলাগুলোতে আক্রান্তদের চিকিৎসা সেবা দেবে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মিলনায়তনে জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, দেশে বন্যার পাশাপাশি করোনা শনাক্তের হারও বৃদ্ধি পাচ্ছে। তাই সবাইকে নিয়মিত টিকা গ্রহণের সাথে সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে সাংসদ নাঈমুর রহমান দুর্জয়, সাংসদ মমতাজ বেগম, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীনসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দুই যুগ পর জেলা মহিলা আওয়ামী লীগের এই সম্মেলনে মৃদুলা আক্তারকে সভাপতি ও আনোয়ারা বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়