শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৫:৩৮ বিকাল
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৫:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘরের ভেতর ইদুর রেখে ঐক্য করে লাভ রহবে না : প্রাণী সম্পদ উপমন্ত্রী

আনিস তপন: [২] শনিবার শরীয়তপুরের নড়িয়ার কেদারপুর, ভূমখাড়া, চামটা, ডিঙ্গামানিক, চরআত্রা, নওপাড়া ও সখিপুরের চরভাগা ও ডিএমখালী ইউনিয়নে ‘রত্নগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন’ ও আওয়ামীলীগের পক্ষ থেকে ৬ হাজার অসহায়ের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

[৩] তিনি বলেন, বিএনপির ঘরে ভেতর জামায়াত আছে, স্বাধীনতা বিরোধী আছে, ২১ আগস্টে গ্রেনেড হামলাকারী, এতিমের টাকা আত্মসাৎকারী, অর্থ পাচারকারী, সাজাপ্রাপ্ত আসামী রয়েছে। 

[৪] বিএনপির একেক নেতা একেক কথা বলে, এক নেত আরেক নেতাকে সন্দেহ করে। এক নেতা আরেক নেতাকে সরকারের এজেন্ট বলে মন্তব্য করেন। 

[৫] দলটির শীর্ষ নেতারাই নির্বাচনে অংশগ্রহণের অযোগ্য। তারা খালেদা জিয়ার মুক্তির জন্য একটা মিছিল করতে পারে নাই। ১৩ বছর ধরে নানা সময় আন্দোলনের গুমকি দিয়েও একবারও তা করতে পারে নাই। এরাই আবার জাতীয় ঐক্যের ডাক দেয়। তাদের ঐক্যের ডাক জনগণের কাছে হাস্যরসের সৃষ্টি করে।

[৬] অথচ আওয়ামী লীগের ছায়াতলে এদেশের জনগণ ঐক্যবদ্ধ। তাই জনগণ আর কভনোই বিএনপির ফাঁদে পা দেবে না। ক্ষমতায় আসতে হলে বিএনপিকে জনগণের কাছে যেতে হবে এবং নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। যতই ষড়যন্ত্র করুক, বিদেশী প্রভুদের কাছে ধরনা দেন, কোন লাভ হবে না।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়